বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বাউফলে নানা আয়োজনে যমুনা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মিশু সিকদার, স্টাফ রিপোর্টার ::: ২০১৪ সালের ৫ এপ্রিল আনুষ্ঠানিক সম্প্রচার শুরু করে যমুনা টেলিভিশন। মানুষের ভালোবাসা ও টিম যমুনার অক্লান্ত পরিশ্রম যমুনা টেলিভিশনের ঝুলিতে এনে দিয়েছে বিশ্বসেরার খেতাব। পেশাদারিত্বের সাথে কাজ করে দীর্ঘ একযুগ পার করে ১১ বছরে পদার্পণ করেছে যমুনা টেলিভিশন। যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নানা ধরনের আনন্দ উৎসবের আয়োজন করা হয়েছে পটুয়াখালীর বাউফলে।

এক যুগ পূর্তির আনন্দে আজ সকালে অনুষ্ঠিত হয়েছে র‍্যালি, এরপরে উপজেলা পরিষদ হল রুমে উত্তরীয় পড়িয়ে সম্মানিত করা হয় অতিথিদের। পরে কাটা হয়েছে কেক এবং উপজেলা শিল্পকলা একাডেমির শিশু শিল্পী ও হাফেজী পড়ুয়া শিক্ষার্থীদের মধ্যে অনুষ্ঠিত হয় চিত্রাঙ্কন প্রতিযোগিতা। সকল প্রতিযোগিদের দেয়া হয় পুরষ্কার। সবশেষে অনুষ্ঠিত হয় দোয়া মোনাজাত। দোয়া মোনাজাতে যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা নুরুল ইসলাম বাবুলের রুহের মাগফেরাত কামনা করা হয় এবং যমুনা গ্রুপের চেয়ারম্যান এড. সালমা ইসলাম এমপির দীর্ঘায়ু কামনা করা হয়।

যমুনা টেলিভিশনের বাউফল করেসপনডেন্ট রইসুল ইসলাম ইমনের সঞ্চালনায় আনন্দ উৎসবে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েল। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইউএনও মো. বশির গাজী, এসিল্যান্ড প্রতীক কুমার কুন্ডু, বাউফল থানার ওসি (তদন্ত) আতিকুর রহমান, বাউফল প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক কামরুজ্জামান বাচ্চু, বাউফল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক অহিদুজ্জামান ডিউক।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাউফল রিপোর্টাস ইউনিটির সভাপতি সিদ্দিকুর রহমান, শিল্পকলা একাডেমির সদস্য সচিব নিহার বিন্দু দাস, পরিসংখ্যান অফিসার মো. সবুজ, কৃষি বিভাগের কর্মকর্তা রেদোয়ান তালুকদার জুনিয়র, বিআরডিবি’র উন্নয়ন কর্মকর্তা রুহুল আমিন, সাংবাদিক দুর্জয় দাসসহ উপজেলা প্রশাসন, সাংবাদিক, শিক্ষক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

প্রধান অতিথি মেয়র জিয়াউল হক জুয়েল এবং অন্যান্য অতিথিরা বলেন, যমুনা টেলিভিশন পেশাদারিত্বের সাথে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে। টিম যমুনার সকল কর্মীদের জন্য শুভ কামনা জানান অতিথিরা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp