বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বাউফলে মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু

বাউফল প্রতিনিধি :: পটুয়াখালীর বাউফলে রুবিনা বেগম (২৪) নামের এক মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার মৃত্যু নিয়ে এলাকাবাসীর মাঝে ধুম্রজালের সৃষ্টি হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে তার ঘরের শোয়ার রুম থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

রুবিনা উপজেলার ধানদি গ্রামের শাহজাহানের মেয়ে। সে ধানদি সিনিয়র মাদ্রাসার ফাজিল দ্বিতীয় বর্ষের ছাত্রী। ঘটনার সময় রুবিনার মা হাফেজা বেগম বাড়িতে ছিলেননা। ভাই শাহিন ও তার স্ত্রী রাবেয়া বেগম বাড়িতে ছিলেন।

শাহিন জানান, রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তিনি রুবিনাকে শোয়ার রুমে আড়ার সাথে ঝুলতে দেখেন। এরপর ডাক চিৎিকার দেন। লোকজন এসে রশি কেটে লাশ নামান।

স্থানীয় কয়েকজন জানান, ঘটনা শুনে তারা গিয়ে রুবিনার লাশ খাটের উপর দেখতে পান। গলায় সামান্য দাগ ছিল। তাদের ধারণা রুবিনা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেননি। তাকে মেরে লাশের গলায় রশি লাগিয়ে ঝুলিয়ে রাখার চেষ্টা করা হয়েছে।

ঘনিষ্ট একটি সূত্র জানায়, রুবিনা এক ছেলের সাথে প্রেমর সম্পর্ক ছিল। এ নিয়ে তার ভাই শাহিনের সাথে সম্পর্ক ভাল যাচ্ছিলনা। ঘটনার দিন বোনের সাথে ভাই ও ভাবির ঝগড়া হয়। এরপর তারা রুবিনার মৃত্যুর সংবাদ পান। খবর পেয়ে দুপরে দিকে বাউফল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছেন।

বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন জানান, লাশ পোস্ট মর্টেমের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হবে। রিপোর্ট পাওয়ার পরে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp