বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বাউফলে স্বামীর পরকীয়ায় বাধা ও যৌতুকের দাবিতে গৃহবধূর শরীরে আগুন

সাইদুল ইসলাম সজল, বাউফল প্রতিনিধি :: বাউফলে স্বামীর পরকীয়ায় বাধা ও যৌতুকের দাবিতে স্ত্রীর শরীরে আগুন দিয়ে হত্যার চেষ্টা চালিয়েছেন স্বামী ও শাশুড়ি। এ সময় স্বামী ও শাশুড়ি পরস্পর যোগসাজশে ওই গৃহবধূকে নির্মম নির্যাতন করেন।

গত সোমবার রাত ৮টায় উপজেলার বগা গ্রামে এ ঘটনা ঘটে। আহতের নাম সেতু আক্তার মিম। তিনি ওই এলাকার সোহাগ সিকদারের স্ত্রী ও নওমালা নগরহাট গ্রামের মৃত রফিক হাওলাদার ০৬নং ওয়ার্ড ইউপি’র মেম্বর লাইজু বেগমের মেয়ে। বর্তমানে সেতু বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত সেতু জানান, ২০১৬ সালের ২৯ অক্টোবর বাউফলের বগা এলাকার বাবুল সিকদারের ছেলে সোহাগের সাথে নগরহাট গ্রামের মৃত রফিক হাওলাদারের মেয়ে মিমের বিয়ে হয়। বর্তমানে তাদের সংসারে দু’বছর বয়সী একটি সন্তান রয়েছে।

বিয়ের কয়েক মাস পর মিম জানতে পারেন সোহাগ একধিক মেয়ের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েছেন। এছাড়া মিমের পরিবারের কাছে মোটা অংকের যৌতুক দাবি করেন সোহাগ ও তার মা ডালিয়া বেগম। এ নিয়ে বিভিন্ন সময় সোহাগ ও তার মা ডালিয়া মিমের উপর অত্যাচার নির্যাতন চালানো শুরু করেন।

মেয়ের ঘরসংসারের কথা চিন্তা করে মিমের মা লাইজু সোহাগ ও তার পরিবারকে ২ লাখ টাকা যৌতুক দেন। এছাড়া ৬ ভরি স্বর্ণালংকার প্রদান করেন। এরপর বেশ কিছু দিন মিম ও সোহাগের সংসার ভালোভাবেই চলে আসছিল।

তবে গত ২ বছর ধরে পুনরায় যৌতুক দাবিতে বেপরোয়া হয়ে ওঠেন সোহাগ ও তার পরিবারের সদস্যরা। এছাড়া সোহাগ তার নিকট আত্মীয়সহ একাধিক নারীর সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। এ নিয়ে মিম ও সোহাগের সংসারে অশান্তি শুরু হয়। এছাড়া সোহাগ তার স্ত্রী মিমকে তার বাবার বাড়িতে পাঠিয়ে দেন।

পরে পারিবারিকভাবে শালিস মীমাংসার মাধ্যমে সোহাগ ও মিম ঘর সংসার করা শুরু করেন। কিন্তু মিম বিভিন্নভাবে বুঝিয়েও সোহাগকে তার পরকীয়া প্রেম থেকে সরিয়ে আনতে পারেননি। এ নিয়ে পুনরায় তাদের সংসারে অশান্তি শুরু করে ও মোটা অংকের যৌতুক দাবি করেন।

এরই ধারাবাহিকতায় ঘটনার দিন গত সোমবার রাতে সোহাগ ও তার মা ডালিয়া মিমের কাছে মোটা অংকের যৌতুক দাবি করেন। মিম যৌতুক দিতে অপারগতা প্রকাশ করলে সোহাগ ও শাশুড়ি মিমকে মারধর করেন। একপর্যায়ে তারা মিমের শরীরে আগুন ধরিয়ে তাকে হত্যা চেষ্টা চালান।

খবর পেয়ে মিমের পরিবার তাকে উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় বাউফল থানায় মামলার অভিযোগ দেয়া হয়েছে বলে মিমের মা লাইজু বেগম জানান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp