বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বাকেরগঞ্জের কবাইতে যুবলীগ নেতা সুমনকে ঘিরে আলোচনা

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের বাকেরগঞ্জের কবাই ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে হঠাৎ আলোচনায় এসেছেন স্থানীয় যুবলীগ নেতা সুমন ফরাজি। আ’লীগ পরিবারের সন্তান সুমনকে এই ইউনিয়নে আগামীতে স্বাধীনতার স্বপেক্ষ এই দলের চেয়ারম্যান প্রার্থী হিসেবে অনেকে দেখতে চাইছেন। জানা গেছে, সুমনও প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে মাঠে আছেন এবং ইতিমধ্যে দলীয় মনোনয়ন সংগ্রহ করেন। মনোনয়ন সংগ্রহের পর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের স্থানীয় নেতাকর্মীরা তার সাথে যোগাযোগ রক্ষা করে চলছেন। আবার কেউ কেউ তার পক্ষে প্রচার-প্রচারণাও শুরু করে দিয়েছেন।

উল্লেখ্য, আগামী ২২ মার্চ বাকেরগঞ্জ উপজেলার ৭ নম্বর কবাই ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার সিদ্ধান্ত রয়েছে। নির্বাচনকে ঘিরে ইতিমধ্যে ব্যাপক প্রস্তুতি এবং বেশ কয়েকজন প্রার্থী মাঠে নেমেছেন। যাদের মধ্যে আওয়ামী লীগ নেতা সুমন আছেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। বিশেষ করে সুমন ইউনিয়ন আ’লীগের প্রতিষ্ঠাতা আব্দুল কাদের ফরাজির ছেলে হওয়ায় তার অনুকুলে নেতাকর্মীদের ভিড় বেশি পরিলক্ষিত হচ্ছে।

জনশ্রুতিতে রয়েছে- আ’লীগ নেতা সুমনের বাবা কাদের ফরাজি স্থানীয় ভাবে সৎ ও সমাজসেবক হিসেবে পরিচিত ছিলেন। এছাড়া এলাকার উন্নয়নেও তিনি ব্যাপক ভুমিকা রাখেন। ১৯৭০ থেকে ১৯৯২ সাল পর্যন্ত ২২ বছর ইউনিয়ন আওয়ামী লীগের কমিটিতে সভাপতি/সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনকালে সর্বস্ব দিয়ে জনগণের পাশে ছিলেন।

ত্যাগী এই নেতার ছেলে রাজধানী ঢাকার ব্যবাসায়ী সুমন ইউনিয়নের সংকটময় মুহূর্তে মাঠে নেমে হাল ধরতে যাওয়ায় স্থানীয়দের সমর্থনও পেয়েছেন।

এখন দাবি উঠেছে, সুমনকে নৌকা প্রার্থী হিসেবে দেখার। এক্ষেত্রে বরিশাল জেলা আ’লীগ নেতৃবৃন্দসহ প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেছেন ইউনিয়নবাসী।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp