বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বানারীপাড়ায় সমিতির নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা প্রতারক চক্র!

নিজস্ব প্রতিবেদক :: বানারীপাড়ায় সেবা কল্যান ঋণদান ও সঞ্চয় সমিতির নামে কয়েক কোটি টাকা নিয়ে লাপাত্তা সমিতির নেতৃবৃন্দ। গ্রাহকের কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে সংগঠনের লোকজন গা ঢাকা দেয়ায় বিপাকে পড়েন কয়েকশো ভুক্তভোগী।

ভুক্তভোগী সূত্রে জানা যায়- দীর্ঘদিন যাবত বরিশাল জেলার বানারীপাড়া উপজেলায় সেবা কল্যান ঋণদানের নামে কয়েকশো লোকজনের প্রায় তিন কোটি টাকা হাতিয়ে নিয়ে লাপাত্তা মাখন, রঞ্জন, সাইফুলসহ কয়েকজনের একটি সংঘবদ্ধ প্রতারক চক্র।

বানারীপাড়া বাজারের এক মুদি দোকানি বলেন, সেবা কল্যানের মালিক বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড মাহামুদ হাসান মাখন লোকজন দিয়ে সেবা সমিতি পরিচালনা করতেন। এখন জনগনের টাকা নিয়ে বরিশালে সম্পদ গড়ছে এদিকে আমরা ভুক্তভোগীরা তাদের কাউকে খুঁজে পাইনা। এমন অভিযোগ অনেকের, গত কয়েকমাস যাবত এই সংগঠনের লোকজন টাকা ফেরত দেয়ার নাম করে বানারীপাড়া থেকে পালিয়ে বেরাচ্ছে।

এ বিষয় কথা হলে ঐ প্রতিষ্ঠানের কর্নধর এ্যাড. মাহামুদ হোসেন মাখন বলেন, আমি প্রতিষ্ঠানের কর্নধর হলেও পরিচালনা করতেন উদয়কাঠি ইউনিয়নের তেতলা গ্রামের মাস্টার হরেন্দ্রনাথ মজুমদারের ছেলে রঞ্জন। তিনি বিষয়টি স্বীকার করে বলেন আমার জানামতে এক কোটি টাকার মত লোকজন পাবে, আসাকরি আগামী মাসের মধ্যে টাকা ফেরত দেয়া শুরু করবো।

এদিকে মূল প্রতারক রঞ্জনের মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও ফোনটি রিসিভ করেননি তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp