বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বানারীপাড়ায় ছাত্র বন্ধন ফোরামের কমিটি গঠন ডলার সভাপতি আসাদ সম্পাদক নির্বাচিত


রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি :: বানারীপাড়ায় সমাজসেবামূলক সংগঠন ছাত্র বন্ধন ফোরামের কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় সংগঠনের কার্যালয়ে ছাত্র বন্ধন ফোরামের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো.আক্তারজ্জামান ডলারের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে মো. আক্তারুজ্জামান ডলারকে পুনরায় সভাপতি ও মো. আসাদুজ্জামান আসাদকে সাধার সম্পাদক করে ১৬ সদস্য বিশিষ্ট ছাত্র বন্ধন ফোরামের কমিটি গঠন করা হয়। এছাড়াও ১০ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ ও ৫ সদস্য বিশিষ্ট আজীবন সদস্য নির্বাচিত করা হয়। আজীবন সদস্যরা হলেন স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম, তার সহধর্মীনি সমাজসেবী আতিয়া আলম মিলি, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক, পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল ও বাংলাদেশ নৌবাহিনীর (অব.)ক্যাপ্টেন এমএ জব্বার।

উপদেষ্টারা হলেন বানারীপাড়া সরকারী মডেল ইউনিয়ন ইনস্টিটিউশনের(পাইলট) প্রধান শিক্ষক কৃষ্ণকান্ত হাওলাদার,সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভপতি আলহাজ্ব আক্কাস আলী খান,উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক ওয়াহেদুজ্জামান দুলাল,উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি এটিএম মোস্তফা সরদার,উপজেলা ভাইস চেয়ারম্যান নূরুল হুদা,সমাজসেবী রিয়াজুল ইসলাম তালুকদার,আইটি বিশেষজ্ঞ মনিরুজ্জামান আশরাফী,সাবেক ইউপি চেয়ারম্যান মামুন-উর রশিদ স্বপন,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন ও সাবেক পৌর কাউন্সিলর মাসুম বিল্লাহ মনু ।

ছাত্র বন্ধন ফোরামের নবনির্বাচিত অপর নেতৃবৃন্দরা হলেন সহ-সভাপতি হাসান আহম্মেদ ও জসিম খান,যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান প্রিন্স ও তাজবীর আহম্মেদ,সাংগঠনিক সম্পাদক সুমন দেবনাথ.সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল মোল্লা ও সজল মল্লিক, প্রচার সম্পাদক সুবল দাস,সহ-প্রচার সম্পাদক সালাউদ্দিন বাবু,অর্থ বিষয়ক সম্পাদক গোলাম মাওলা খান রুবেল,ক্রিড়া সম্পাদক বিপ্লব সরদার,সাংস্কৃতিক সম্পাদক অলি আহম্মেদ, আইটি সম্পাদক মোহাম্মদ মাইনুল ইসলাম, সহ আইটি সম্পাদক রাইয়ান বিন বানী।

এদিকে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে বানারীপাড়ার বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp