বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বানারীপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ৩ নারী আহত

বিশেষ প্রতিনিধি :: বানারীপাড়ায় চাখার ইউনিয়নের সোনাহার গ্রামে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় তিন নারী গুরুতর আহত হয়েছে।জানা গেছে সোনাহার গ্রামের মৃত ইউসুফ হাওলাদারের পরিবারের সঙ্গে একই বাড়ির জিল্লুর রহমান,ইকবাল হোসেন ও ছফুর হাওলাদারের দীর্ঘদিন ধরে বাড়ির সম্পত্তির ভাগবন্টন নিয়ে বিরোধ চলে আসছিলো।

এ নিয়ে স্থানীয়ভাবে বেশ কয়েকবার শালিস বৈঠক হলেও কোন সুরহা হয়নি। উপরন্তু সম্প্রতি জিল্লুর রহমান,ইকবাল হোসেন ও ছফুর হাওলাদার বাড়ির পুকুরে যাওয়ার যৌথ রাস্তায় বেড়া দিয়ে প্রতিপক্ষদের চলাচলের পথ রুদ্ধ করে দেয়। গত ৮ ফেব্রæয়ারী বিকালে রাস্তার ওই বেড়া অপসারণ করে মৃত ইউসুফ হাওলাদারের স্ত্রী রাজিয়া বেগম পুকুরে যেতে চাইলে জিল্লুর রহমান,ইকবাল হোসেন ও ছফুর হাওলাদার তাকে পিটিয়ে জখম করে।

এসময় মাকে রক্ষা করতে এলে রাজিয়া বেগমের মেয়ে তহমিনা আক্তার তারা ও শাহিনুর বেগমকেও বেধড়ক পিটিয়ে জখম ও বিবস্ত্র করে শ্লীলতাহানী করা হয়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিকে হামলাকারীরা আহত তিন নারী সহ তাদের পরিবারের অপর সদস্যদের আসামী করে থানায় উল্টো মিথ্যা মামলা দিয়ে একজনকে গ্রেফতার করিয়েছে বলে আহত রাজিয়া বেগম অভিযোগ করেন। এ ব্যাপারে রাজিয়া বেগম বাদী হয়ে হামলাকারী ওই তিন জনকে আসামী করে এজাহারের জন্য থানায় লিখিত অভিযোগ করেছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp