বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বানারীপাড়ায় ট্রিপল মার্ডারের রহস্য উদঘাটন করে সম্মাননা পেলেন ওসি শিশির

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি :: বানারীপাড়ায় সদ্য সংঘটিত আলোচিত ট্রিপল মার্ডারের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে তিন ঘাতক গ্রেফতার ও হত্যা রহস্য উদঘাটনে দূরদর্শিতা, চৌকসতা এবং দক্ষতার পরিচয় দেওয়ায় থানার অফিসার ইনচার্জ (ওসি) শিশির কুমার পালকে সফলতার স্বীকৃতি স্বরূপ সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

রোববার সকাল ১০টায় বরিশাল রেঞ্জের ডিআইজির কার্যালয়ে মাসিক অপরাধ সভায় ডিআইজি শফিকুল ইসলাম বিপিএম(বার),পিপিএম তার হাতে এ সম্মাননা ক্রেষ্ট তুলে দেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এ কে এম এহ্সান উল্লাহ, রেঞ্জ কার্যালয়ের পুলিশ সুপার মো. হাবিবুর রহমান প্রাং, বরিশাল জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম বিপিএম(বার), ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, বরগুনা জেলা পুলিশ সুপার মারুফ হাসান পিপিএম (বার), পটুয়াখালী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান, ঝালকাঠি জেলা পুলিশ সুপার মোসাম্মৎ ফাতিহা ইয়াসমিন ও পিরোজপুর জেলা পুলিশ সুপার মো. হায়তুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, ৬ ডিসেম্বর দিবাগত রাতে বানারীপাড়ায় প্রবাসীর বৃদ্ধা মা ও ভগ্নিপতি সহ একই পরিবারের তিনজন হত্যাকান্ডের শিকার হন। উপজেলার সলিয়াবাপুর ইউনিয়নের সলিয়াবাকপুর গ্রামের কুয়েত প্রবাসী হাফেজ আ. রবের বাসায় এ নৃশংস হত্যাকান্ডের ঘটনা ঘটে।

৭ ডিসেম্বর ভোরে প্রবাসী হাফেজ আ. রবের বাসা থেকে তার বৃদ্ধা মা মরিয়ম বেগম(৭৫), স্বরূপকাঠি থেকে বেড়াতে আসা ভগ্নিপতি সাবেক শিক্ষক সফিকুল আলম (৬৫)ও বাড়ির পুকুর থেকে খালাতো ভাই ইউসুফের (২২) হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়।

লাশ উদ্ধারের পরপরই ঘটনাস্থল থেকে প্রবাসীর বসত বিল্ডিংয়ের নির্মাণ শ্রমিক জাকির হোসেনকে ও ওই দিন রাতে তার সহযোগী জুয়েলকে বরিশাল শহর থেকে অভিযান চালিয়ে আটক করে পুলিশ। ৮ ডিসেম্বর ট্রিপল মার্ডারের দায় স্বীকার করে তারা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। তাদের স্বীকারোক্তি অনুযায়ী ওই দিন প্রবাসীর স্ত্রী মিসরাত জাহান মিশুকে গ্রেফতার করা হয়। প্রবাসীর স্ত্রীর সঙ্গে নির্মাণ শ্রমিক জাকির হোসেনের পরকীয়া প্রেমকে কেন্দ্র করে এ হত্যাকান্ড সংঘটিত হয় বলে আসামীদের স্বীকারোক্তিতে প্রকাশ পায়।

বানারীপাড়ার ইতিহাসে প্রথম ও আলোচিত এ ট্রিপল মার্ডার রহস্য মাত্র ২৪ ঘন্টার মধ্যে উদঘাটন ও এর সঙ্গে জড়িতদের গ্রেফতারে বিশেষ পারদর্শিতা ও দক্ষতা দেখানোর জন্য চৌকস পুলিশ ইন্সপেক্টর, ওসি শিশির কুমার পাল নিজ দপ্তর সহ সকল মহলে প্রশংসিত হন।

এদিকে ওসি শিশির কুমার পাল এ ব্যপারে সফলতার স্বীকৃতি স্বরূপ সম্মাননা স্মারকে ভূষিত হওয়ায় বানারীপাড়া প্রেসক্লাব সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ তাকে উষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp