বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বানারীপাড়ায় ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি :: বরিশালের বানারীপাড়ায় ডিবি পুলিশের একের পর এক অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ীরা গ্রেফতার হচ্ছে। ৪০০ পিস ইয়াবাসহ সদ্য সাবেক পৌর কাউন্সিলর আরিফুল ইসলাম আনোয়ার গ্রেফতার হওয়ার এক সপ্তাহের মধ্যে এবার চিহৃিত মাদক কারবারি শাহজাদা ও রাজুকে ৪৮ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে।

৩ মার্চ (বুধবার) বিকেল সোয়া ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল জেলা গোয়েন্দা সংস্থার ( ডিবি) ইন্সপেক্টর অভিরঞ্জন দেব, এসআই বেলায়েত হোসেন ও এএসআই মিজানুর রহমানের নেতৃত্বে উপজেলার সদর ইউনিয়নের গাভা গ্রামের বাঁশতলা নামক স্থান থেকে ৪৮ পিস ইয়াবাসহ চিহৃিত মাদক কারবারি শাহজাদা (২৮) ও রাজু (২৮) কে আটক করে থানায় সোপর্দ করেন।

শাহজাদা বানারীপাড়া পৌর শহরের ৬ নং ওয়ার্ডের সদ্য প্রয়াত আঃ রবের ছেলে ও রাজু হাসপাতাল মোড়ের মুদী দোকানী খলিল মোল্লার ছেলে।

এদিকে ওই দিন রাতে ডিবির এসআই বেলায়েত হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে বানারীপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। বানারীপাড়া থানার ওসি মোঃ হেলাল উদ্দিন বলেন, দু্ই মাদক কারবারিকে ৪ মার্চ বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

এদিকে বানারীপাড়ার সচেতনমহল ডিবি পুলিশের মাদক বিরোধী এ অভিযানকে সাধুবাদ জানিয়েছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp