বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বানারীপাড়ায় বিনিয়োগ ও ব্যবসায় উন্নয়ন সহায়তা কমিটির সভা অনুষ্ঠিত


রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥ বানারীপাড়ায় উপজেলা পর্যায়ে বেসরকারী খাতে স্থানীয় ও বৈদেশিক বিনিয়োগ আকৃষ্ট করা,বিনিয়োগ সহায়তা প্রদান ও বিনিয়োগ পরিবেশ উন্নয়নে উপজেলা বিনিয়োগ ও ব্যবসায় উন্নয়ন সহায়তা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদের সভাপতিত্বে তার কার্যালয়ে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মো. হুমায়ুন কবির, উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাহজাদী আক্তার সুমনা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শাহনাজ আক্তার, পল্লী বিদ্যুতের এজিএম এস এম শাকিল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান আ.জলিল ঘরামী, যুগ্ম সম্পাদক ও এনজিও সমন্বয় পরিষদের সভাপতি এটিএম মোস্তফা সরদার, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, উপজেলা তথ্য সেবা কর্মকর্তা ফয়জুননেসা খানম, সহকারী প্রোগ্রামার শরিফুল ইসলাম, থানার উপ-পরিদর্শক জাকির হোসেন, বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন, পৌর কাউন্সিলর গৌতম সমদ্দার প্রমুখ।

সভায় বানারীপাড়ায় আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্র,হাইটেক পার্ক,অটো রাইস মিল ও ডক ইয়ার্ড নির্মাণে সহজ শর্তে ঋন ও জমি বরাদ্দ দেওয়া সহ বিভিন্ন প্রস্তাবনা উঠে আসে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp