বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বানারীপাড়ায় মিথ্যা অভিযোগ দিয়ে মুক্তিযোদ্ধাকে হয়রানির অভিযোগ

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি :: বানারীপাড়ায় ইউএনও’র কাছে মিথ্যা অভিযোগ দিয়ে আব্দুল খালেক সরদার নামের এক বীর মুক্তিযোদ্ধাকে হয়রাণির অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে উপজেলার সদর ইউনিয়নের ব্রাক্ষ্মণকাঠী গ্রামের ফজলুল হক সরদার এবং তার ছেলে আ. আজিজ সরদার ও মজিদ সরদার প্রতিবেশী সহজ সরল প্রকৃতির হানিফ বেপারীকে ভুল বুঝিয়ে মুক্তিযোদ্ধা আব্দুল খালেক সরদারের বিরুদ্ধে সম্প্রতি উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ সহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করান।

তারা হানিফকে মিথ্যা তথ্য দিয়ে জানান তার বাবা আব্দুল খালেক বেপারী একজন মুক্তিযোদ্ধা ছিলেন।তার মুক্তিযোদ্ধা সনদ সহ এ সংক্রান্ত কাগজপত্র চুরি করে একই নামের আ. খালেক সরদার মুক্তিযোদ্ধার গেজেটভূক্ত হয়েছেন। এদিকে সোমবার সকালে মুক্তিযোদ্ধা আ. খালেক সরদারের বিরুদ্ধে ওই তিনজন ভুল বুঝিয়ে তাকে দিয়ে মিথ্যা অভিযোগ করিয়েছে মর্মে হানিফ অভিযোগ প্রত্যাহারের জন্য ইউএনও ও ওসি’র কাছে লিখিত আবেদন করেছেন।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডারের দায়িত্বে থাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ জানান বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সহকারী কমান্ডার মীর সাইদুর রহমান শাহজাহান জানান আ. খালেক সরদার একজন প্রকৃত মুক্তিযোদ্ধা।

কুচক্রিরা তাকে হয়রাণির অসৎ উদ্দেশ্যে ওই মিথ্যা অভিযোগ করিয়েছে। মুক্তিযোদ্ধা আ. খালেক সরদার জানান জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে একই বাড়ির ফজলুল হক সরদার ও তার ছেলে আ. আজিজ সরদার ও মজিদ সরদার এর আগে বেশ কয়েকটি মিথ্যা মামলা দিয়ে তাকে হয়রানি করেছে। তিনি একের পর এক হয়রানির হাত থেকে রক্ষা পেতে এ ব্যাপারে প্রশাসনের সহায়তা কামনা করেছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp