বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বানারীপাড়া উপজেলা আ’লীগের সহ সভাপতি গোলাম ফারুকের বহিষ্কারাদেশ প্রত্যাহার

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি :: বরিশালের বানারীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুকের আওয়ামী লীগ থেকে বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও পাবর্ত্য শান্তি চুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির নির্দেশে এ বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়। পরে এ বিষয়ে বরিশাল জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এ্যাডভোকেট কাইয়ুম খান কায়সার স্বাক্ষরিত দলীয় একটি পত্রে প্রেসকে অবহিত করা হয়।

প্রসঙ্গত, বানারীপাড়া উপজেলা পরিষদের ৪ বারের নির্বাচিত জননন্দিত চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুকের বিরুদ্ধে গত বছরের ২৪ অক্টোবর ঢাকার ভাটারা থানায় একটি ষড়যন্ত্র মূলক মামলা দায়ের করা হয়। বিষয়টি বরিশাল জেলা আওয়ামী লীগ অবগত হওয়ার পরে তাকে বরিশাল জেলা আওয়ামী লীগের সদস্য ও বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতির পদ থেকে সাময়িক বহিস্কার করা হয়। তার বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মামলা ও দলের পদ থেকে বহিস্কারের পরে উপজেলার সাধারণ মানুষ ফুঁসে ওঠেন। তারা দাবী করেন, গোলাম ফারুকের বিরুদ্ধে দলীয় একটি কুচক্রি মহল পিছনে থেকে একটি মেয়েকে বাদী করে মিথ্যে ওই মামলা দায়ের করায়। কিছুদিন পরে বিষয়টি ওই বাদী বুঝতে পেরে তার মামলাটি তুলে নিতে বিজ্ঞ আদালতে আবেদন করেন। পরে বিজ্ঞ আদালত মামলাটি থেকে আলহাজ্ব গোলাম ফারুককে অব্যাহতি প্রদান করেন।

এদিকে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুকের বহিস্কারাদেশ প্রত্যাহারের খবর বানারীপাড়ায় পৌছানোর পরে আনন্দে-উল্লাসে মেতে ওঠেন তার সমর্থক নেতা-কর্মী সহ সাধারণ মানুষ। অনেকে মিষ্টি বিতরণও করেন। তারা মন্তব্য করেন এর ফলে সত্যের তীব্র স্রোতে ষড়যন্ত্র ও মিথ্যার মৃত্যু ঘটলো।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp