বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বানারীপাড়া উপজেলা আ’লীগের সাবেক সম্পাদক প্রয়াত খবির মোল্লার স্ত্রী সেমানী বেগম’র ইন্তেকাল

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥ বরিশালের বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত খবির উদ্দিন মোল্লার স্ত্রী সেমানী বেগম(৮০) বৃহস্পতিবার বিকাল সোয়া ৪টায় উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের নরোত্তমপুর গ্রামের নিজ বাসভবনে বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না..রাজিউন)।

 

মৃত্যুকালে তিনি ১০ ছেলে,৪ মেয়ে ও নাতি-নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর জাকির হোসেন মোল্লা মরহুমার ছেলে।শুক্রবার সকাল ৯টায় উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের আহম্মদাবাদ বেতাল ঈদ গাঁহ মাঠে জানাজা শেষে একই ইউনিয়নের নরোত্তমপুর গ্রামের পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

তার মৃত্যুতে গভীরc ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থাণীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস,সাবেক হুইপ সৈয়দ শহীদুল হক জামাল,সাবেক সংসদ সদস্য মো. মনিরুল ইসলাম মনি,কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান খান,বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি শাহে আলম,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ গোলাম ফারুক,জননেত্রী শেখ হাসিনা পরিষদের কার্যকরী সভাপতি ক্যাপ্টেন এম মোয়াজ্জেম হোসেন বাবুল,শের-ই বাংলার দৌহিত্র একে ফাইয়াজুল হক রাজু,সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেত্রী সৈয়দা রুবিনা আক্তার মীরা,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা,উপজেলা ভাইস চেয়ারম্যান শরীফ উদ্দিন আহমদ কিসলু,নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা,ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মিন্টু,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সহ-সভাপতি সুজন মোল্লা,জাকির হোসেন ও রেজাউল ইসলাম বেল্লাল,সম্পাদক কাওসার হোসেন,যুগ্ম সম্পাদক শফিক শাহিন,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন,সাংবাদিক ফায়েজ আহম্মেদ শাওন প্রমূখ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp