বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বানারীপাড়া ও উজিরপুরে ১৬৯টি পূজা মন্ডপে গোলাম ফারুক’র অনুদান প্রদান

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সদস্য ও বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক সনাতন ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজা উদযাপনের জন্য দুই উপজেলায় ১৬৯টি পূজা মন্ডপ ও মন্দিরে প্রতি বছরের ন্যায় এবারও তার ব্যক্তিগত অনুদান প্রদান করেছেন।

 

সোমবার রাতে তিনি বানারীপাড়া কেন্দ্রীয় হরিসভা মন্দিরে বিভিন্ন মন্ডপ ও মন্দিরের সভাপতি-সম্পাদকদের হাতে আনুষ্ঠানিকভাবে এ অনুদানের নগদ অর্থ তুলে দেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ,বানারীপাড়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা ভাইস চেয়ারম্যান শরীফ উদ্দিন আহমেদ কিসলু,নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা,ওসি খলিলুর রহমান,ইউপি চেয়ারম্যান আ. জলিল ঘরামী.জিয়াউল হক মিন্টু,খিজির সরদার,শহিদুল ইসলাম,আ. মন্নান মৃধা,রাহাদ আহম্মেদ ননী,মাইনুল হাসান মোহাম্মদ ও সাইফুল ইসলাম শান্ত,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দেবাশীষ দাস,সম্পাদক গৌতম সমদ্দার প্রমুখ। পরে তিনি উপজেলার বিশারকান্দি ও উদয়কাঠি ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ ও মন্দির পরিদর্শণ করে অনুদান প্রদান করেন।এদিকে মঙ্গলবার তিনি উজিরপুর উপজেলার বিভিন্ন এলাকার পূজা মন্ডপ ও মন্দির পরিদর্শণ করে অনুদান প্রদান করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বরিশাল জেলা পরিষদের সদস্য এস এম জামাল হোসেন,জেলা পরিষদের সদস্য ও আওয়ামী লীগ নেতা আওরঙ্গজেব হাওলাদার,পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি গিয়াস উদ্দিন,উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অপূর্ব কুমার বাইন রন্টু,সম্পাদক সহাদেব দাস ও গুঠিয়া ইউপি চেয়ারম্যান ডা. দেলোয়ার হোসেন সহ স্ব স্ব ইউনিয়নের চেয়ারম্যান,মেম্বর ও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

এসময় আলহাজ্ব গোলাম ফারুক বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলমান উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং অসাম্প্রদায়িক প্রগতিশীল স্বপ্নের সোনারবাংলা বির্নিমাণ করতে আগামী নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দেওয়ার জন্য সবার প্রতি উদাত্ত আহবান জানান। তিনি এসময় বলেন আওয়ামী লীগ নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগকে হারানোর ক্ষমতা মহান আল্লাহ রাব্বুল আলামিন ছাড়া কেউ রাখেনা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp