বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বাবুগঞ্জে যৌতুকের দাবীতে গৃহবধূকে তাড়িয়ে দিয়েছেন শ্বশুর

বাবুগঞ্জ প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জে মালয়েশিয়া প্রবাসী স্বামীর কথা মতো শ্বশুর কর্তৃক ১০লক্ষ টাকার যৌতুকের দাবিতে এক গৃহবধূকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

থানা ও নির্যাতিত গৃহবধূ জানান, ২০১৮সালের ১৫ মে বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের পশ্চিম পাংশা গ্রামের মোঃ হারুন-অর রশিদ তালুকদারের পুত্র মোঃ কামরুল ইসলামের সাথে বিয়ে হয় একই গ্রামের মোঃ কবির হোসেন হাওলাদারের মেয়ে মোসাঃ মরিয়ম আক্তারের সাথে।

বিয়ের পর তারা সংসার করতে থাকেন। বিয়ের দুই মাস পর স্বামী কামরুল ইসলাম মালয়েশিয়ার যাওয়ার কথা বলে স্ত্রীর কাছে বায়না ধরেন। স্ত্রী পিত্রালয় গিয়ে তার পিতা কবির হোসেনের কাছে বলায় মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে জামাইকে ৪লাখ ২০হাজার টাকা দেন।

শ্বশুর বাড়ির টাকা দিয়ে বিদেশ যাওয়ার পর জামাই কামরুল স্ত্রীকে উপঢোকন আনতে স্ত্রীকে ফোনে চাপ প্রয়োগ করে আসছেন। গত ৬ ফেব্রুয়ারী ২০১৯তারিখ গৃহবধু মোসাঃ মরিয়ম আক্তার পিত্রালয় থেকে আসবাবপত্র নিয়ে গেলে শ্বশুর হারুন অর রশিদ তালুকদার ওই মালামালসহ পুত্রবধুকে পিত্রালয় পাঠিয়ে দেন।

এসংবাদ স্ত্রী প্রবাসী স্বামীকে মোবাইল ফোনে জানালে তিনি কোনো জবাব না দিয়ে ফোন কেটে দেন। এ ঘটনার পর মেয়ের পিতা কবির হোসেন এলাকার গন্যমান্য ব্যক্তিকে জানানোর পর একাধিকবার সালিস বৈঠক হলে ছেলের পিতা হারুর অর রশিদ তালুকদার মেয়ের পিতার কাছে ১০লাখ টাকা যৌতুক দাবি করায় সালিস পণ্ড হয়ে যায়।

এব্যাপারে গৃহবধূর পিতা বাদী হয়ে এয়ারপোর্ট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানায় লিখিত অভিযোগে মেয়ের পিতা উল্লেখ্ করেছেন তার মেয়ে মোসাঃ মরিয়ম আক্তার মাধবপাশা চন্দ্রদ্বীপ স্কুল এন্ড কলেজের লেখাপড়ার সুবাদে প্রেমের সর্ম্পকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বরিশাল নোটারী পাবলিকে ১৪ মে ২০১৮সালে বিয়ে হয়। ওই বিয়ে উভয় পক্ষ মেনে নিয়ে পরবর্তীতে ১৫ মে ২০১৮সালে ম্যারেজ রেজিস্ট্রির মাধ্যমে ৫লাখ টাকায় দেনমোহর ধার্য করে বিয়ে হওয়ার পর থেকে ছেলের পিতা হারুন অর রশিদ প্রতিশোধ নেয়ার জন্য ছেলেকে তড়িঘড়ি করে বিদেশ পাঠিয়ে দিয়ে পুত্রবধূ ও তার পিতার কাছে ১০লাখ টাকার যৌতুক দাবি করেন শ্বশুর।

এহেন ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে গৃহবধূ মোসাঃ মরিয়ম আক্তারের শ্বশুর হারুন অর রশিদ সাথে মুঠোফোনে আলাপ করলে তিনি যৌতুক দাবির বিষয়টি অস্বীকার করেছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp