বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বিএনপি নেতার বিরুদ্ধে শিশুকে মারধর ও সাংবাদিককে হুমকির অভিযোগ

মিশু সিকদার, বাউফল প্রতিনিধি:: পটুয়াখালীর বাউফল পৌর বিএনপির যুগ্ম আহবায়ক পারভেজ আনোয়ারের বিরুদ্ধে বায়জিদ আহমেদ (৪) নামের এক শিশুকে থাপ্পড় মারার অভিযোগ উঠেছে। বিষয়টি জানতে একজন সংবাদকর্মী তাকে ফোন দিলে তিনি ওই সংবাদকর্মীর সাথে অশালীন আচরণ করে এবং মিথ্যা চাঁদাবাজী মামলা করার হুমকি দেয়।

বিষয়টি নিয়ে গণমাধ্যম কর্মী ও স্থানীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে৷
ওই শিশুর পরিবার সূত্রে জানা গেছে, রবিবার (১ মে) দুপুর আনুমানিক ৩ ঘটিকার সময়ে বাউফল পৌর এলাকার ৪ নং ওয়ার্ড বাসিন্দা রিক্সাচালক দুলাল আহমেদের ছেলে বায়জিদকে একই এলাকার বাসিন্দা পারভেজ আনোয়ার ডাক দেন। তিনি তার গাছ নষ্ট করার জন্য তাকে দ্বায়ী করেন। এ সময় তিনি ওই শিশু বায়জিদকে কান ধরে জাগিয়ে সেই গাছের কাছে নিয়ে যায় এবং থাপ্পড় মারতে থাকে। এ ঘটনায় বায়জিদ সাথে সাথে বমি করে দেয় এবং অসুস্থ হয়ে পরে।

অন্যদিকে বিষয়টি সম্পর্কে জানতে একজন সংবাদ কর্মী এই বিএনপি নেতা পারভেজ আনোয়ারকে ফোন দিলে তিনি ঘটনাটি থাপ্পড় মারার বিষয়টি অস্বীকার করে বলেন, আমার গাছ উগলে ফেলার কারণে আমি শুধু ওর কান ধরে একটা লাড়া দিয়েছি।

এরপরে তিনি ফের ওই সংবাদকর্মীকে ফোন দেয়। ফোনে তিনি ওই সংবাদ কর্মীর সাথে অশালীন আচরণ করেন এবং ১০ হাজার টাকা চাঁদাদাবী করার মিথ্যে অভিযোগে মামলা দেয়ার হুমকি দেয়।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল মামুন বলেন, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp