বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বিএম কলেজে ছাত্রলীগের সশস্ত্র মহড়া, ক্যাম্পাসজুড়ে আতংক

স্টাফ রিপোর্টার :: বরিশাল সরকারি ব্রজমোহন কলেজে প্রশাসনের তেমন কোনো নজরদারি না থাকায় টানা ৪ থেকে ৫দিন যাবত ক্যাম্পাসে অস্ত্র প্রদর্শনের প্রতিযোগিতা চলছে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে।


ইতিমধ্যে এক গ্রুপ তাদের উপর বহিরাগতরা হামলা চালিয়েছে দাবী করে রাতে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল এমনকি সড়ক অবরোধও করেছে। সেদিন রাতেও দুই গ্রুপের মধ্যে কলেজ ক্যাম্পাসে ধারালো দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া ও পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এর আগে কলেজের ফ্লাইট সার্জেন্ট ফজলুল হক হলের আবাসিক ছাত্র ও ছাত্রলীগ কর্মী দাবিদার মোঃ জাফরের সাথে ছাত্রলীগ কর্মী দাবিদার আলিফ হোসেন হীরার ক্রিকেট খেলা নিয়ে ১২ ফেব্রুয়ারি দ্বন্দ্ব হয়। একপর্যায়ে দুই গ্রুপের মারামারি এবং অস্ত্র নিয়ে মহড়ার ঘটনা ঘটে।

এরপরে কয়েকবার মারামারির ঘটনা ঘটে। আর দুই গ্রুপের মধ্যে দ্বন্দ্ব বাধলেই জাফর গ্রুপ দেশীয় ধারালো অস্ত্র নিয়ে ক্যাম্পাসে মহড়া দেয় এবং হীরা গ্রুপও মহড়া দেয় একই ভাবে।

তবে গতকাল দুপুরে কলেজের জীবনানন্দ দাশ মঞ্চে আবারো তুচ্ছ ঘটনা নিয়ে হাতাহাতি হলে জাফর ও তার সহযোগীরা ফ্লাইট সার্জেন্ট ফজলুল হক হল থেকে চাপাতি, দা সহ দেশীয় ধারালো অস্ত্র নিয়ে ক্যাম্পাসে মহড়া দেন।

এদিকে ক্যাম্পাসে জীবনানন্দ দাশ মেলা চলায় মুহূর্তের মধ্যেই পুরো ক্যাম্পাসজুড়ে আতংক ছড়িয়ে পড়ে।

জানা গেছে, মোঃ জাফর বিএম কলেজের সাবেক ছাত্র, চিহ্নিত সন্ত্রাসী এবং হত্যা মামলার আসামী আজমল হোসেন রুমনের একান্ত সহযোগী ছিলেন। গোয়েন্দা সংস্থার খাতায় রুমন একজন কিশোর সন্ত্রাসীও। আর তারই লোকজন বর্তমানে বিএম কলেজে অস্থিরতা ছড়াচ্ছে।

এমন অবস্থায় কলেজ প্রশাসনও নিশ্চুপ অবস্থায় রয়েছে বলে দাবী শিক্ষার্থীদের।

এদিকে আলিফ হোসেন হিরাও বিএম কলেজ এলাকার চিহ্নিত বখাটে হিসেবে পরিচিত।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp