বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বরিশালে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :: দেশব্যাপী বিদ্যুতের অযৌক্তিক দাম বৃদ্ধির বিরুদ্ধে রুখে দাঁড়ানো ও চাল, ডাল, তেল, ওষুধসহ নিত্য পণ্যের দাম কমিয়ে আনার দাবীতে মানববন্ধন প্রতিবাদ সমাবেশসহ নগরীতে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগ বরিশাল জেলা কমিটি।

আজ শুক্রবার সকাল ১১ টায় নগরীর প্রাণকেন্দ্র সদররোডে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন তারা।

বরিশাল জেলা কমিটির সম্পাদক কমরেড অধ্যাপক জলিলুর রহমানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য একের পর এক দেশীয় সম্পদ বিদেশীদের হাতে তুলে দিচ্ছে। বক্তারা স্বাধীন অসাম্প্রদায়িক বাংলার মাটিতে সাম্প্রদায়িক নীতিতে বিশ্বাসী, মানুষ হত্যাকারীকে মুজিব বর্ষে এনে জাতির জনকের বর্ষকে কলংকিত করার তীব্র নিন্দা জানান।

তারা আরো বলেন, সরকার জনস্বার্থকে উপেক্ষা করে মুষ্টিমেয় কতিপয় লোকের অবাধ লুটপাটের স্বার্থে জ্বালানী খাতে দায়মুক্তির আইন ও বিদ্যুতের দাম বৃদ্ধির আইন প্রণয়ন করেছে।

তাই এই গণবিরোধী আইন বাতিলের দাবীতে ও বিদ্যুতের অযৌক্তিক দাম বৃদ্ধির প্রতিবাদে সকলকে এক সাথে সোচ্চার হয়ে এগিয়ে আসার আহবান জানান বক্তারা।

এসময় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড নিমাই মন্ডল,কমরেড নজরুল ইসলাম, কমরেড নৃপেন্দ্র নাথ বাড়ৈ,কমরেড উপাধাক্ষ হারুন অর রসিদ,কমরেড অধ্যাপক বিরেন্দ নাথ রায়,কমরেড অধ্যাপক শাহ্ আজিজুর রহমান ও কমরেড অ্যাড. খালিদ বীন ওয়াহিদ প্রমুখ।

পরে বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp