বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বিদ্রোহী প্রার্থীর নারীকর্মীদের লাঞ্ছনা, পুলিশ বলছে ‘স্বাভাবিক’!

অনলাইন ডেস্ক :: চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনের দিনক্ষণ যতই এগিয়ে আসছে ততই সংঘাত-সংঘর্ষ বাড়ছে। অধিকাংশ অভিযোগ আসছে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।

এবার সরকারি দল সমর্থিত কাউন্সিলর প্রার্থীর সমর্থক ও কর্মীদের বিরুদ্ধে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর নারীকর্মীদের লাঞ্ছনা করার অভিযোগ উঠেছে। সোমবার (১৮ জানুয়ারি) বিকেল পৌনে ৩টায় নগরের ৭ নম্বর ওয়ার্ডের মোহাম্মদনগর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনাকে স্বাভাবিক ঘটনা বলছে পুলিশ। আহতদের মধ্যে তিনজনের নাম জানা গেছে। তারা হলেন- হোসনে আরা পারুল, নুরতাজ বেগম, সাহিনা বেগম।

লাঞ্ছিত নির্বাচনকর্মী হোসনে আরা পারুল বলেন, বিকেলে বায়েজিদ থানার মোহাম্মদনগর এলাকায় কাউন্সিলর প্রার্থী মো. এয়াকুবের (মিষ্টি কুমড়া) সমর্থনে আমরা প্রচারণা চালাচ্ছিলাম। কিন্তু আওয়ামী লীগ প্রার্থী মোবারক আলীর সমর্থকরা আমাদের গাড়িচালককে মারধর করে এবং আমিসহ ৯ নারীকর্মীকে গালিগালাজ ও লাঞ্ছিত করে। তারা বারবার মিষ্টি কুমড়ার প্রচারণা চালানো যাবে না বলে হুমকি দিতে থাকে।

এ বিষয়ে কাউন্সিলর প্রার্থী মো. এয়াকুব বলেন, আমি প্রচারণা শুরুর পর থেকে মোহাম্মদনগর, শান্তিনগর, হিলভিউ, আলীনগর ও আমিন কলোনি এলাকায় প্রচারণা চালাতে পারছি না। আরেক কাউন্সিলর প্রার্থী মোবারক আলীর লোকজন সবসময় নানাভাবে বাধা দিচ্ছে। আজ আমার নারীকর্মীদের লাঞ্ছিত করেছে।

তিনি বলেন, বিষয়টি পুলিশকে জানিয়েছি। আগামীকাল নির্বাচন কমিশনারকে লিখিতভাবে অভিযোগ দেব।

জানতে চাইলে বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, ‘এসব ছোটখাটো ব্যাপার। এ নির্বাচনে স্বাভাবিকভাবে যা হয় তা হয়েছে আরকি।’

প্রসঙ্গত, আজ বিকেলে নগরের অন্তত তিনটি পয়েন্টে বিএনপি প্রার্থীর গণসংযোগের প্রচার গাড়িতে হামলা হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp