বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বিএনপির আরো ১৮ নেতা বহিস্কার, ৪০ দিনে সর্বমোট বহিস্কৃত ১৪০

অনলাইন ডেস্ক :: দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ায় চট্টগ্রাম, পিরোজপুর ও দিনাজপুর জেলার ১৮ নেতাকে বহিষ্কার করেছে বিএনপি। ৬ ফেব্রুয়ারি থেকে এ পর্যন্ত উপজেলা পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির মাঠ পর্যায়ের সর্বমোট ১৪০ নেতাকে বহিষ্কার করা হয়েছে। বিএনপির দলীয় প্যাডে সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

নতুন বহিষ্কৃতরা হলেন- চট্টগ্রামের হাটহাজারীর সৈয়দ মোস্তফা আলম মাসুম, পিরোজপুরের জিয়া নগরের সাবেক সাধারণ সম্পাদক ফায়জুল কবির তালুকদার, নাজিরপুরের মহিলা দলের সাধারণ সম্পাদক সেলিনা বেগম, নেছারাবাদ মহিলা দলের সভাপতি জাহানারা বেগম, দিনাজপুর মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজা বেগম সোনা, আক্তারা চৌধুরী পাবর্তীপুরের মহিলা দলের সাধরণ সম্পাদিকা সাহিদা খাতুন, ফুলবাড়ি মহিলা দলের সাধারণ সম্পাদিকা হাসনা বেগম, বিরামপুরের যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মঞ্জুর রশিদ রতন, মহিলা দলের সাধারণ সম্পাদিকা উম্মে কুলসুম বানু, পৌর সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই, নবাবগঞ্জ মহিলা দলের সভাপতি লিপি বেগম, সহ মহিলা বিষয়ক সম্পাদিকা শাবানা বেগম, কাহারোল যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক হবিবর রহমান হবি, খানসামার সদস্য এটিএম সুজাউদ্দিন শাহ লুহিন, হাকিমপুর মহিলা দলের সভাপতি পারুল নাহার, পৌর সাংগঠনিক সম্পাদক ওয়াহেদুর রহমান রিপন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় সিদ্ধান্ত অমান্য করে তারা উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছেন বিধায় দলের প্রাথমিক সদস্যসহ সকল পদ থেকে তাদের বহিষ্কার করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp