বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বিপ্লবের ঘূর্ণিতে বোকা হলেন লোকেশ রাহুল

আমিনুল ইসলাম বিপ্লবকে নিয়ে অনেক আশা বাংলাদেশের ভক্ত-সমর্থকদের। লেগস্পিনার না পাওয়ার দীর্ঘদিনের হাহাকারটা দূর করতে পারেন এই তরুণ। আন্তর্জাতিক আঙিনায় অভিষেকের পর থেকেই এই বিপ্লব ছড়িয়ে যাচ্ছেন আলো।

ক্যারিয়ারের মাত্র দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেছেন আজ। আর প্রথম ওভারে বল হাতে নিয়েই পেলেন উইকেটের দেখা। তার বাঁক খাওয়া ডেলিভারি বুঝতে না পেরে শর্ট কাভারে মাহমুদউল্লাহর সহজ ক্যাচ হয়েছেন লোকেশ রাহুল (১৭ বলে ১৫)। সপ্তম ওভারে এসে ৩৬ রানে ২ উইকেট হারিয়েছে ভারত।

এর আগে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে টস জিতেছেন বাংলাদেশ দলের ভারপ্রাপ্ত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন তিনি, ভারতকে জানান ব্যাটিংয়ের আমন্ত্রণ।

প্রথম ওভারে শফিউল ইসলামের হাতে বল তুলে দেন মাহমুদউল্লাহ। শুরুটা হয়েছিল খুবই বাজে। ওভারের প্রথম পাঁচ ডেলিভারিতে ১০ রান দিয়ে বসেন শফিউল। রোহিত শর্মা হাঁকান দুই বাউন্ডারি।

তবে ভয়ংকর হয়ে ওঠতে থাকা রোহিতকে ঠিকই আটকে দেন শফিউল। পঞ্চম বলটিতে বাউন্ডারি হজম করেছিলেন। পরের বলটাই দুর্দান্ত এক ডেলিভারি দেন টাইগার পেসার, রোহিত বুঝতেই পারেননি। প্যাডে বল আঘাত হানে।

আবেদনে আঙুল তুলে দিতে দেরি করেননি আম্পায়ার। রোহিত অবশ্য রিভিউ নিয়েছিলেন। কিন্তু তাতে কাজ হয়নি। স্ট্যাম্প পেয়ে যায় বল। ফলে হতাশা নিয়েই সাজঘরে ফিরতে হয় ভারতীয় অধিনায়ককে (৫ বলে ৯)। ১০ রানে প্রথম উইকেট হারায় ভারত।

তবে দ্বিতীয় উইকেটে সেই বিপদ কিছুটা কাটিয়ে ওঠার চেষ্টা করেন শিখর ধাওয়ান আর লোকেশ রাহুল। দ্বিতীয় উইকেটে তারা যোগ করেন ২৬ রান। বিপ্লব ভাঙেন এই জুটিটি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp