বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বিশারকান্দি ইউনিয়ন আ.লীগের সভাপতি শাহজাহান ও পারভেজ সম্পাদক নির্বাচিত


রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি :: বানারীপাড়ায় উৎসবমূখর পরিবেশে ব্যালটের মাধ্যমে স্বচ্ছ প্রক্রিয়ার মধ্য দিয়ে বিশারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির দিকনির্দেশনায় বুধবার বেলা ১১টায় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানার উপজেলার লবনসাড়া গ্রামের বাসভবনে বিশারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের এ সম্মেলনে সভাপতি ও সাধারন সম্পাদক পদে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

সভাপতি পদে বিশারকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজাহান মিয়া ১০ ভোট পেয়ে সভাপতি ও ইউপি সদস্য জামাল পারভেজ ১০ ভোট পেয়ে সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। সভাপতি পদে অপর প্রতিদ্বন্ধী প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান ও বিদায়ী সভাপতি ওমর ফারুক ৮ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। অপর পরাজিত সভাপতি প্রার্থী সারা বুলু বিশ্বাস কোন ভোট পাননি (শুন্য ভোট)।

সাধারন সম্পাদক পদে অপর প্রার্থী বিদায়ী সাধারন সম্পাদক উত্তম কুমার দাস ৪ ভোট, আ. মজিদ হাওলাদার ৩ ভোট ও নিরঞ্জন মন্ডল ১ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন প্রধান নির্বাচন কমিশনার ও চাখারের ইউপি চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খিজির সরদার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন।

এ নির্বাচনে বিশারকান্দি ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের আওয়ামী লীগের নবনির্বাচিত ১৮ জন সভাপতি ও সাধারন সম্পাদক ভোটাধিকার প্রয়োগ করেন।ভোট গণনা শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লা আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একে এম ইউসুফ আলী,সাধারন সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা,যুগ্ম সম্পাদক আক্তার হোসেন মোল্লা,সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মিন্টু,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,সম্পাদক শেখ শহিদুল ইসলাম,বিশারকান্দি ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক সাইফুল ইসলাম শান্ত,সাবেক ইউপি চেয়ারম্যান মামুন উর-রশিদ স্বপন,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আ.রাজ্জাক মাষ্টার,ক্রীড়া সম্পাদক জাহিদ হোসেন জুয়েল,সদস্য অধ্যাপক জাকির হোসেন ও সেলিম বেপারী,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক জাকির হোসেন সরদার,পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক রাহাদ সুমন,সাবেক কাউন্সিলর ও উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক জাকির হোসেন মোল্লা,উপজেলা স্বেচ্চাসেবকলীগের সভাপতি হাফিজুর রহমান মামুন,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মুন্তাকিম লস্কর কায়েস ও সুমম রায় সুমন,যুবলীগ নেতা গোলাম কিবরিয়া সৈকত,দুলাল তালুকদার,মাসুম বিল্লাহ ও মশিউর রহমান সুমন,উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক শাকিল মাহমুদ ও শাহিদুর রহমান সোহাগ ,পৌর ছাত্রলীগের সম্পাদক সজল চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp