বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বিশ্বকাপের আগে নেতৃত্ব হারাচ্ছেন শাহিন শাহ আফ্রিদি!

অনলাইন ডেস্ক ::: পিএসএলে শাহিন শাহ আফ্রিদির দল লাহোর কালান্দার্সের অবস্থা ভালো নেই। ১০ ম্যাচ খেলে জয় মাত্র একটিতে; অবস্থান পয়েন্ট টেবিলের তলানীতে। দলের এমন বাজে পারফরম্যান্সের কারণে প্রশ্ন উঠেছে শাহিন আফ্রিদির নেতৃত্ব নিয়ে।

ফলে আগামী জুন থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে পাকিস্তানের নেতৃত্ব হারানোর শঙ্কায় পড়েছেন শাহিন আফ্রিদি।

আফ্রিদিকে যেন অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়, সেজন্য পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান মহসিন নাকভিকে পরামর্শ দেওয়া হয়েছে বলে জানিয়েছে সূত্র।

অনেকে মনে করছেন, দলকে নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রে অনভিজ্ঞ শাহিন। এত বড় দায়িত্ব নেওয়ার জন্য ২৩ বছর বয়সী এই তারকা পেসারের আরও বেশি পরিপক্কতা দরকার।

আবার কেউ কেউ মনে করেন, কয়েকদিন পরেই বিশ্বকাপ। এই মুহূর্তে দলের নেতৃত্ব পরিবর্তনের সিদ্ধান্ত নেওয়াটা ঠিক হবে না। এটা পারফরম্যান্সের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। তবে চেয়ারম্যানই সিদ্ধান্ত নেবেন, আসলে এই সময় কী করা যায়।

যদি শাহিনকে অধিনায়কত্ব সরানো হয়, সেক্ষেত্রে পাকিস্তানের নতুন টি-টোয়েন্টি অধিনায়ক হতে পারেন উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ রিজওয়ান। তবে এই দৌড়ে আছেন ওয়ানডে বিশ্বকাপের পর অধিনায়কত্ব থেকে পদত্যাগ করা বাবর আজমও।

তবে এই বিষয়ে এখনো শাহিন আফ্রিদির সঙ্গে আলোচনায় বসেননি মহসিন নকভি। পিএসএলের আসর শেষ হওয়ার পর তারা আলোচনায় বসবেন। তখন নতুন কোনো সিদ্ধান্ত আসতে পারে পিসিবি থেকে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp