বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বিয়ের প্রলোভনে প্রবাসীর স্ত্রীর সর্বস্ব লুটে নিল ঝালকাঠির নয়ন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠীর টিনের আড়ৎদার ব্যবাসায়ী নয়ন তালুকদারের বিরূদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছে বেতাগীর এক প্রবাসীর স্ত্রী। বরগুনা বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে দায়েরকৃত এই মামলা হয়। এতে বলা হয়- গত ১২ জানুয়ারি রবিবার রাত ১১টায় তাকে ধর্ষণ করে ঝালকাঠী পৌর সভার ৮নং ওয়ার্ডের ৩০নং ষ্টেসন রোডের বাসিন্দা ইসলাম ট্রেডার্সের মালিক মো: আবুল কাসেম তালুকদারের ছেলে মো: নয়ন তালুকদার। প্রবাসীর স্ত্রী বরগুনা জেলার বেতাগী থানার ফুলতলা গ্রামের মৃত আ: মজিদ খানের কন্যা। তিনি মালেশিয়া প্রবাসীর স্ত্রী।


তিনি সাংবাদিকদের বলেন, আমাকে বিয়ের প্রলোভনে ভুলিয়ে ভালিয়ে স্বামীর সাথে বিচ্ছেদ ঘটায় নয়ন। এরপর টানা দুই বছর সে অনবরত আমাকে ধর্ষণ করে। শিঘ্রই বিয়ে করবো বললেও সে তা করেনি। অবশেষে বিয়ের জন্য চাপ দিলে সে আমার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়।

মামলা সূত্রে জানা গেছে, স্বামীর অবর্তমানে মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় হয় নয়নের সাথে। নয়নের বিবাহের প্রলোভনে প্রবাসীর স্ত্রী স্বামীকে তালাক দেয়। মোবাইলে যোগাযোগের এক পর্যায়ে সাক্ষাতে প্রবাসীর স্ত্রীকে বিবাহের প্রস্তাব দেয়ার কথা বলবে জানায় নয়ন। এমন প্রস্তাবে প্রবাসীর স্ত্রী নয়কে বেতাগী থানাধীন ১নং বিবিচিনি ইউনিয়নের তার মামা বাড়ী আসতে বলে। ১২ জানুয়ারি রাত ৮টার দিকে প্রবাসীর স্ত্রীর মামা বাড়ীতে আসে নয়ন। কথা বার্তার এক পর্যায়ে নয়ন ওই বাড়ীতে রাত্রি যাপন করে। নয়ন ঘরের সামনের রুমে ও প্রবাসীর স্ত্রী পিছনের রুমে ঘুমাতে যায়। রাত ১১টার দিকে নয়ন প্রবাসীর স্ত্রীর রুমে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোড় পূর্বক ধর্ষন করে। এই সময় প্রবাসীর স্ত্রীর ডাক চিৎকারে ওই ঘরের অন্যান্যরা উপস্থিত হলে নয়ন সবাইকে সাব জানিয়ে দেয় পরের দিন প্রকাশ্যে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হবে। বিধিবাম সকলে ঘুম থেকে উঠার আগেই নয়ন ওই বাড়ী হতে পালিয়ে যায়। এই ব্যপারে নয়নের সাথে যোগাযোগে ব্যার্থ হয়ে নয়নের বিরুদ্ধে অভিযোগ করতে ১৪ জানুয়ারি বেতাগী থানায় হাজির হয় প্রবাসীর স্ত্রী। অফিসার ইনচার্জ অভিযোগটি আমলে না নিয়ে লাকীকে উপহাস করে। এমনকি ওই থানার এসআইস সাইফুল ইসলাম অভিযুক্ত নয়নের নাম্বার নিয়ে তার সাথে যোগাযোগ করে। উপায়ন্তর না পেয়ে প্রবাসীর স্ত্রী বরগুনা বিজ্ঞ আদালতে মামলা দায়ের করে।

এ ব্যাপারে ভূক্তভোগী প্রবাসীর স্ত্রী বলেন, ‘নয়নের প্রলোভনে পড়ে আমি স্বামীর সংসার হারালাম অপর দিকে ধর্ষনের স্বীকার হলাম। পাশাপাশি আমার পার্লার ব্যবসা করে জমানো টাকা পয়সা আত্মসাৎ করেছে নয়ন। আমার এখন মরণ ছাড়া কোন পথ নাই। আমি ন্যায় বিচার চেয়ে আদালতে মামলা দায়ের করেছি।’

এ ব্যাপারে নয়নের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘প্রবাসীর স্ত্রীর সাথে শারিরিক সম্পর্ক ছিলো, আমি অনেকবার তার সাথে শারিরিক ভাবে মিলিত হয়েছি। আমি পুরুষ লোক একজনের সাথে সম্পর্ক হতেই পারে। বিনিময়ে ওকে দিয়েছি টাকা। এখন ওকে বিয়ে করতে হবে এর কোন মানেই হয় না।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp