বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বিয়ে নিয়ে মুখ খুললেন শ্রীদেবীর মেয়ে জাহ্নবী

বিয়ে নিয়ে প্ল্যানিং তো সবারই থাকে। সব মেয়েই মনে মনে একটা ছক এঁকে রাখনে বিয়ের। বলিউড ডিভা শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরও তার ব্যতিক্রম নন। জীবনের বিশেষ দিনটির জন্য অনেক পরিকল্পনা রয়েছে তার।

কীভাবে হবে তার বিয়ে, কোথায় হবে? কেমন হবে তার বর? সবকিছুই নিজের মতো করে ভেবে রেখেছেন তিনি। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জাহ্নবী এসব বলেছেন বেশ খোলাখুলি।

এই ‘ধড়ক’ গার্ল জানান, তার বরকে অবশ্যই ভালো মানুষ হতে হবে। তার অভিনয়ের প্রতি অনুরাগ থাকতে হবে। হাসিখুশি থাকা চাই। মুখ গোমড়া মানুষ একেবারেই পছন্দ না জাহ্নবীর। তার জীবন জুড়ে জাহ্নবীরই অস্তিত্ব থাকবে শুধু।

বিয়ের জন্যও রয়েছে হাজারো পরিকল্পনা। তিরুপতির মন্দিরে গিয়েই বিয়ে করবেন বলে ঠিক করেছেন তিনি। জাঁকজমকে ভরা বিয়ের দরকার নেই তার। ছিমছাম হোক ক্ষতি নেই, তাতে যেন প্রাণ থাকে। বিয়েতে কাঞ্জিভরম শাড়িতে সেজে ওঠার ইচ্ছে নায়িকার।

তার মা শ্রীদেবী ছিলেন দক্ষিণ ভারতীয়। তাই বিয়ের মেনুতেও অবশ্যই চাই দক্ষিণ ভারতের ছোঁয়া। জাহ্নবীর বক্তব্য, মা বেঁচে থাকলে অবশ্য মেয়ের পছন্দের উপর এতটুকুও ভরসা করতেন না। শ্রীদেবী সবসময় বলতেন, ‘নতুন প্রজন্ম নাকি সহজেই প্রেমে পড়ে যায়।’

এদিকে বিয়ে নিয়ে এতসব নিখুঁত পরিকল্পনা দেখে জাহ্নবীর বিয়ের গুঞ্জন চাউর হয়েছে। অনেকেই ভাবছেন, তাহলে কি খুব শিগগিরই বিয়ের সানাই বাজতে চলেছে কাপুর বাড়িতে? সে বিষয়ে অবশ্য মুখ খুলেননি তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp