বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বেতমোর ইউনিয়নবাসীর পাশে থেকে সেবা করতে চান দেলোয়ার আকন

মঠবাড়িয়া প্রতিনিধি :: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ৭ নং বেতমোর ইউনিয়নবাসীর পাশে থেকে আজীবন সেবা করতে চান দলীয় মনোনীত ইউপি চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন আকন। প্রবীন এ ইউপি চেয়ারম্যানকে পুনরায় নির্বাচন করার জন্য এলাকায় চলছে ব্যাপক গনসংযোগ। স্হানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের নেতাকর্মীদের নিয়ে চালাচ্ছেন উঠান বৈঠক ও মতবিনিময় সভা।

দেলোয়ার হোসেন আকন ১৯৫৪ সালে বেতমোর গ্রামে জন্মগ্রহন করেন।তাঁর পিতার নাম মরহুম আঃ মন্নান আকন।সভ্রান্ত ওই বংশের সবাই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।

শিক্ষাজীবনে তিনি ১৯৭৩ সালে বেতমোর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি এবং ১৯৭৫ সালে মঠবাড়িয়া সরকারী কলেজ থেকে এইচএসসি পাশ করেন।ছাত্রজীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতিতে হাতেখড়ি। বর্তমানে তিনি বেতমোর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি।

দান অনুদানে পিছিয়ে নেই এই প্রবীন জনপ্রতিনিধি।বেতমোর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের নতুন ভবন এর জন্য দান করেন ৫০ শতাংশ জমি। বেতমোর আশ্রাফুল উলুম সিনিয়র মাদ্রাসার সভাপতি ও জমিদাতা, নিজামিয়া এহসানিয়া দাখিল মাদ্রাসা,জরিপের চর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি তিনি। ইতোপূর্বে মঠবাড়িয়া কেন্দ্রীয় জামে মসজিদে এককালীন ৪০ হাজার টাকা নগদ অর্থ দান করেন। এছাড়াও নিজ অর্থে এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ঘাটলা নির্মাণ, বিভিন্ন মসজিদে ঈদগাহ নির্মাণ করেন।সরকারী সেবা জনগনের দোরগোড়ায় পৌঁছে দেন তিনি।

চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন আকনের ছেলে ইউনিয়ন যুবলীগের সভাপতি মনিরুজ্জামান বাচ্চু আকন বলেন, তৃনমূলের মতামতের ভিত্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার বাবাকে মনোনয়ন দিয়েছেন। জনগনের আস্হা, বিশ্বাস ও ভালবাসা নিয়েই আমার বাবা জীবনের হয়তো এই শেষ নির্বাচনে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হতে চান। এজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp