বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বেতাগীতে শীতার্তদের মাঝে বিসিবিডির শীতবস্ত্র বিতরণ

বেতাগী (বরগুনা) প্রতিনিধিঃ বিসিবিডি বেতাগী উপজেলার মোকামিয়া ইউনিয়নে করুনা মোকামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে মঙ্গলবার (২৮ জানুয়ারি) ১৩০ টি শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

বিসিবিডি’র শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জনাব নাহিদ মাহমুদ হোসেন লিটু, মোকামিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব নাসির উদ্দিন মারুফ আকন, মোকামিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহিন হাওলাদার, মোকামিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন,মোকামিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিয়াদ জোমাদ্দার।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নাহিদ মাহমুদ হোসেন লিটু, নাসির উদ্দিন মারুফ আকন,শাহিন হাওলাদার, দেলোয়ার হোসেন, রিয়াদ জোমাদ্দার, বিসিবিডি’র সাইফুল ইসলাম।

এ সময় বিসিবিডি’র সাইফুল ইসলাম বলেন, বিসিবিডির বন্ধন রক্তের বন্ধন, এই ভালোবাসা রক্তের ভালোবাসা। এ ভালোবাসা চীরদিন অটুট থাকুক। সকলের নিটক থেকে বিসিবিডি’কে সাহায্য করার জন্য অনুরোধ করেন। তিনি আরও বলেন, আপনার জরুরি রক্তের প্রয়োজনে বিসিবিডি’কে আপনার পাশে অতীতে যেভাবে পেয়েছেন সুদুর ভবিষ্যতেও ঠিক পাশে পাবেন। সকল মা-বাবাদের উদ্দেশ্যে বলেন, তারা যেন তাদের সন্তানদেররক্তদানে বাধা না দিয়ে রক্তদানে উৎসাহিত করেন।

শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন করার মাধ্যমে এবং ভবিষ্যতে বিসিবিডি’র সাধ্যমত সকল সামাজিক কাজে অংশগ্রহণের কথা বলে শীতবস্ত্র বিতরন কর্মসূচির সমাপ্তি ঘোষনা করা হয়।

বিসিবিডি এর পূর্ন নাম ব্লাড কালেক্টর বাংলাদেশ এটি একটি অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন। সংগঠনের প্রধান কাজ বিনামূল্যে রক্তদান করা। রক্তদান করার পাশাপাশি বিসিবিডি প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি সামাজিক কর্মকান্ডের সাথে সর্বাত্মক জড়িত ছিল।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp