বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বোরহানউদ্দিনের মির্জাকালুতে বেড়েই চলছে চোরের উৎপাত, জনমনে আতঙ্ক

হাসনাইন আহমেদ হাওলাদার :: বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়নের মির্জাকালু কাজিরহাট বাজার সহ বিভিন্ন জায়গায় হঠাৎ বেড়ে গেছে চোরের উৎপাত। এ নিয়ে চরম আতঙ্ক বিরাজ করছে পুরা এলাকাজুড়ে ।

জানা যায়, গত কয়েক সপ্তাহ ধরে বেশ কিছু ঘরে হানা দিয়েছে চোরের দল। নিয়ে গেছে নগদ টাকা, দামী মোবাইল ফোন, স্বর্ণালঙ্কার, গরু-ছাগল, হাঁস-মুরগী, কবুতর ও নবনির্মিত বিল্ডিং নির্মাণে ব্যবহৃত ইলেক্ট্রিক মটার সহ মহামূল্যবান জিনিসপত্র।

স্থানীয় ও ভুক্তভোগী দোকানী ও পরিবাররা জানান, আমরা দোকানদার ও গিরিস্তিরা যে দোকানে বা ঘরে থাকিনা তা কিভাবে জানে চোরের দল? নিশ্চয় স্থানীয় একটি চক্র এ কাজে লিপ্ত আছে। তাই প্রশাসনের সুনজর ও টহল পুলিশের জোরদার কামনা করেছেন স্থানীয়রা।

এব্যাপারে, ইউপি চেয়ারম্যান মানিক হাওলাদার জানান, এলাকায় চুরি হচ্ছে এমন খবর পেয়েছি। তার জন্য চৌকিদারদের টহল জোরদার করবো এবং প্রশাসনকে সে বিষয়ে ব্যবস্থা গ্রহণের জন্য অবহিত করবো।

মির্জাকালু পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ জহিরুল ইসলাম কামাল বলেন, ফাঁড়ী পুলিশ সর্বদাই সক্রিয়। তবে কোনো চুরির ঘটনা ঘটলে তা যেনো ফাঁড়ীতে জানানো হয়, তাহলে আমরা ঘটনাস্থল পরিদর্শন ও তদারকি করতে সক্ষম হবো।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল আমিন (বিপিএম) জানান, এব্যাপারে কোনো অভিযোগ পাইনি, পেলে আইনগত ব্যবস্থা নিবো। আমাদের তদন্ত কেন্দ্রের পেট্রোল বডি তৎপর আছে, প্রয়োজনে আরো অধিক তৎপর থাকবো আমরা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp