বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বোরহানউদ্দিনে ২ ব্যাবসাপ্রতিষ্ঠানকে জরিমানা

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি :: ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়নের মির্জাকালু কাজীরহাট বাজারে একটি ফার্মেসি এবং একটি মুদি দোকানকে ১০ হাজার টাকা জরিমানা করেছে জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জরিমানা করেন জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ মাহমুদুল হাসান।

তিনি জানান, বোরহানউদ্দিন উপজেলার মির্জাকালু বাজারে লাইসেন্স বিহীন ফার্মেসি পরিচালনা ও যশোরের ডাক্তার নামক প্যারামেডিক চিকিৎসক ধারা চেম্বার পরিচালনার দায়ে জসিম মেডিকেল হল কে (৫) হাজার টাকা, উৎপাদন ও মেয়াদবিহীন মোড়কজাত খাদ্য পণ্য বিক্রয় করার অপরাধে শিপক স্টোরকে (৫) হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ সময় মির্জাকালু কাজীরহাট বাজারে বেশ কয়েকটি দোকানে বিভিন্ন রকমের পণ্য যাচাই করা হয়েছে। এবং সাধারণ জনগণের মাঝে সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিকের নির্দেশে উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ নাছির উদ্দিন এবং বোরহানউদ্দিন থানা পুলিশের সার্বিক সহযোগিতায় সকাল থেকে দুপুর পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। জনগণের সুবিধার্থে এই অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp