বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে বৌভাতের দাওয়াত খেয়ে হাসপাতালে অর্ধশত

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠিতে বৌভাত অনুষ্ঠানের খাবার খেয়ে শিশুসহ অর্ধশত মানুষ অসুস্থ হয়ে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। রোববার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় একে একে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন বৌভাতের দাওয়াত খেতে যাওয়া অতিথিরা। খাদ্যে বিষক্রিয়া থেকে সবাই অসুস্থ হয়েছেন বলে চিকিৎসকের প্রাথমিক ধারণা। ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার প্রতাপ গ্রামে এ ঘটনা ঘটে।

অসুস্থ রোগী ও তাদের স্বজনরা জানায়, প্রতাপ গ্রামের প্রয়াত আজাহার আলী হাওলাদারের ছেলে নজরুল ইসলামের সঙ্গে পার্শ্ববর্তী গ্রাম ভৌরবপাশার মোফাজ্জেল হোসেনের মেয়ে ছাবিনা আক্তারের বিয়ে হয়। রোববার প্রতাপ গ্রামে ছেলের বাড়িতে ছিল বৌভাত অনুষ্ঠান। আর ওই অনুষ্ঠানে দু’পক্ষ, আত্মীয় স্বজন ও এলাকার তিন শত লোক অনুষ্ঠানের নিমন্ত্রণ অতিথি হয়ে অংশ নেয় এবং বৌভাতের খাবার খায়। কিন্তু খাবার খাওয়ার ২ ঘণ্টা পর থেকেই একে একে বমি ও পেট ব্যথায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। এখন পর্যন্ত সদর হাসপাতালে ২৫ জন ভর্তি হয়েছে। আর ৩০/৪০ জন বরিশাল সহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন।

ঝালকাঠি সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সিয়াম আহসান জানান, খাদ্যের বিষক্রিয়া থেকে এরা সবাই অসুস্থ হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে শিশু এবং বৃদ্ধরা বেশি অসুস্থ হয়ে পড়েছে। তাদের অবস্থা পর্যবেক্ষণ করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp