বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভাবির দায়ের কোপে দেবর খুন

অনলাইন ডেস্ক :: টাঙ্গাইলে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিবেশী ভাবির দায়ের কোপে দেবর অঞ্জু (৪৫) নিহত হয়েছেন। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার মগড়া ইউনিয়নের আয়নাপুরের চরখিদির এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত অঞ্জু (৪৫) টাঙ্গাইল সদর উপজেলার আয়নাপুরের চরখিদির গ্রামের হোসেন আলীর ছেলে। এ ঘটনায় ভাবি আলেয়া বেগমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। তিনি ওই গ্রামের তাহের হোসেনের স্ত্রী।

স্থানীয় ইউপি মেম্বার শহিদুর রহমান খোকা বলেন, ‘অঞ্জু ও আলেয়া বেগমের পরিবারের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। মঙ্গলবার (২ মার্চ) বিকেলে অঞ্জু ও আলেয়া বেগমের সাথে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে আলেয়া বাড়িতে থাকা দা দিয়ে অঞ্জুকে কুপিয়ে হত্যা করেন। পরে স্থানীয়রা আলেয়াকে আটক করে পুলিশে সোপর্দ করে।’

টাঙ্গাইল সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল ওহাব বলেন, ‘নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রতিবেশী আলেয়া বেগমকে আটক করা হয়েছে। তবে কি কারণে হত্যার ঘটনা ঘটেছে তা নিশ্চিত হওয়া যায়নি।’

টাঙ্গাইল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন সাংবাদিকদের বলেন, ‘হত্যার অভিযোগে ওই নারীকে আটক করা হয়েছে। আটকের পর অঞ্জুকে কুপিয়েছে বলেও স্বীকার করেছেন তিনি। আগামীকাল বুধবার (৩ মার্চ) তাকে আদালতে পাঠানো হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp