বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভূমিদস্যুতার অভিযোগে সংবাদ সম্মেলন

আমতলী (বরগুনা) প্রতিনিধি ::: ভূমিদস্যুতার অভিযোগ এনে বরগুনার আমতলী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন তমাল তালুকদার ও তার ভাইয়েরা।

সোমবার সকালে সাংবাদিকদের কাছে লিখিত অভিযোগ পাঠ করেন তমাল তালুকদার। এসময়ে তার সাথে উপস্থিত থেকে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন মৃনাল তালুকদার, পাপুল তালুকদার ও ডিকেন তালুকদার।

তমাল তালুকদার লিখিত অভিযোগে জানান, আমতলী পৌর শহরের ৭ নম্বর ওয়ার্ডে ওয়ারিশ সূত্রে প্রাপ্ত ও তাদের দখলীয় দশমিক ৯৬ একর জমি নিয়ে ফুফাতো বোন খালেদা, রাশিদা, মোর্শেদা, মাকসুদা, ফরিদা, জুলেখা ও ফারজিনা রহমানের সাথে বিরোধ রয়েছে। এ বিরোধ আদালত পর্যন্ত গড়ালে ওই জমিতে আদালত গত ৭ নভেম্বর ২০২১ তারিখে অস্থায়ী নিষেধাজ্ঞা জারী করে। নিষেধাজ্ঞা অবস্থায় গত ৪ জুন (২০২৩খি.) রোববার সকালে সন্ত্রাসী বাহিনী নিয়ে আমতলী পৌর শহরের সোহেল গাজী, কবির গাজী, পান্নু মৃধা ওই জমি দখলের উদ্দেশ্যে অনধিকার প্রবেশ করে সীমানা পিলার স্থাপনের চেষ্টা চালায়। এ ঘটনায় বাঁধা দিতে গেলে সন্ত্রাসীরা তাদের প্রাণ নাশের হুমকি দেয়।
তমাল তালুকদার আমতলীর সাংবাদিকদের মাধ্যমে বিষয়টি প্রশাসনের দৃষ্টিগোচরে এনে ঘটনার বিচার দাবী করেছেন।

অভিযুক্ত সোহেল গাজী বলেন, আমি কাউকে প্রাণ নাশের হুমকি দেয়নি। আমার পাওয়ার অফ এটের্নি আছে। ওই মতে জমিতে সীমানা পিলার দিয়েছি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp