বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোটের সময় যারা টুপি পড়ে ধর্মপ্রাণ মানুষের ভোট চায় তারাই ধর্ম ব্যবহার করছে: মুফতী ফয়জুল করীম

নিজস্ব প্রতিবেদক ::: ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীকের বিসিসি মেয়র প্রার্থী মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম (শায়েখে চরমোনাই) বলেন, আমরা ধর্ম অবমাননা কিংবা ধর্মকে ব্যবহার করে রাজনীতি করিনা কারণ আমরা সবসময়ই ধার্মিক। যারা অন্যসময় ধর্মের খবর রাখেন না কিন্তু নির্বাচন এলে টুপি পড়ে মসজিদে-দরবারে দৌড়ায়, মূলত তারাই ধর্মকে ব্যবহার করে রাজনীতি করে। যারা নির্বাচন এলে আলেম-ওলামাদের দ্বারে দ্বারে গিয়ে নানা প্রতিশ্রুতি দেয় তারাই মূলত ধর্ম ব্যবসায়ী। এমনকি এসব মহল স্বীয় মার্কার প্রচারের সময় ‘লা ইলাহা ইল্লাল্লাহ নৌকার মালিক তুই আল্লাহ’ বলে স্পষ্টতই ভোটে ধর্ম অবমাননা করছে।

তিনি আরো বলেন, আমরা কারো বিপক্ষে বলে কিংবা কারো ব্যাপারে বিষোদগার করে গণসংযোগ করি না। যারা এসব করছে, বিজয়ী হলে ভিন্নমতের প্রতি তাদেত আচরণ কী হবে তা এখনই স্পষ্ট। আমরা বিজয়ী হলে দল-মত নির্বিশেষে সর্বস্তরের নগরবাসীর অধিকার প্রতিষ্ঠায় কাজ করবো ইনশাআল্লাহ।

আজ (৩ জুন) শনিবার বরিশাল নগরীর মহসিন মার্কেট ও সিটি মার্কেট এলাকায় গণসংযোগ কালে গণমাধ্যম কর্মীদের এক প্রশ্নের জবাবে উপরোক্ত কথা বলেন হাতপাখার মেয়র পদপ্রার্থী মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম (শায়েখে চরমোনাই)।

এছাড়াও মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম, শায়খে চরমোনাই বরিশাল নগরীর ১০নং ওয়ার্ড ডিসি ঘাট, ২৮নং ওয়ার্ড ফিশারি রোড এবং ২২নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp