বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলার চরফ্যাসনে মোটরসাইকেল দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু

অনলাইন ডেস্ক ::- ভোলার চরফ্যাসন উপজেলার দুলারহাট থানার নুরাবাদে মোটরসাইকেল দুর্ঘটনায় আব্দুল মোতালেব হাওলাদার (৯০) নামের এক বৃদ্ধ গুরুত্বর আহত হয়। আহত অবস্থায় বরিশালে নেওয়ার পর বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয়েছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বৃদ্ধের ভাতিজা নুরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক হাওলাদার।

রোববার (১৩ এপ্রিল) সকাল ১০ টার দিকে উপজেলার দুলারহাট থানাধীন নুরাবাদ ইউনিয়ন ৬নং ওয়ার্ড নুরাবাদ মাদ্রাসা বাজারের পশ্চিম পাশে এই ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল মোতালেব ওই এলাকার বাসিন্দা মৃত্যু অহিদ আলী হাওলাদারের সন্তান।

প্রত্যক্ষদর্শী ও পরিবারের লোকজন জানান, বৃদ্ধ আব্দুল মোতালেবের শ্রবণশক্তি কম অন্যদিকে বয়স প্রায় ৯০। তিনি সড়কে হাটার সময় আহাম্মদপুর ইউনিয়নের একতা বাজার থেকে বসতউল্যাহ চৌমহনীর দিকে একটি মোটরসাইকেল যাওয়ার সময় নুরাবাদ মাদ্রাসা বাজারের পশ্চিম পাশে মোটরসাইকেলের সাথে ধাক্কা লেগে গুরুত্বর আহত হয়।

স্থানীয়রা আব্দুল মোতালেবকে আহত অবস্থায় চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বৃদ্ধের অবস্থা আশঙ্কাজনক থেকে বরিশালে রেফার করেন। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে বিকাল ৫টার দিকে বৃদ্ধ আব্দুল মোতালেবের মৃত্যু হয়।

দুলারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মাকসুদুর রহমান মুরাদ জানান, বৃদ্ধের পরিবারের পক্ষ থেকে কোন ধরনের অভিযোগ নাই।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp