বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলায় আগুনে পুড়ে দুটি দোকান ছাই

ভোলা প্রতিনিধি ::: ভোলার তজুমদ্দিনে বিদ্যুতের সটসার্কিট থেকে আগুন লেগে দুটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে দোকান মালিকরা প্রায় ৭ লক্ষ টাকা ক্ষতির সম্মুখীন হয়েছেন। ফায়ার সার্ভিস স্থানীয়রা প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সোনাপুর ইউনিয়নের আনন্দ বাজারে শনিবার দিবাগত রাত ৩টায় হাসানের মুদি দোকানের বিদ্যুতের সট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। হাসানের দোকান থেকে পাশে রহিমের ওয়ার্কসপে ছড়িয়ে পড়ে আগুন। পরে স্থানীয়রা তজুমদ্দিন ফায়ার সার্ভিসকে সংবাদ দিলে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে দুটি দোকান পুড়ে সম্পূর্ণ ছাই হয়ে যায়। এতে দুই দোকান মালিকের প্রায় ৭ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়ে বলে ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে।

এ বিষয়ে জানতে চাইলে আনন্দ বাজারের ব্যবসায়ী মোঃ সুমন জানান, যথা সময়ে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আগুন নিভাতে না পারলে পুরো বাজার আগুনে পুড়ে ছাই হয়ে যেতো। সকলের সহায়তায় আল্লাহ আমাদেরকে বড় ধরনের ক্ষতি থেকে রক্ষা করছেন।

তজুমদ্দিন ফায়ার স্টেশনের সাব-অফিসার কামরুল ইসলাম জাকির বলেন, আগুন লাগার সংবাদ পেয়ে আমরা ফায়ার সার্ভিস কর্মিরা স্থানীয়দের সহায়তায় প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এতে দোকান মালিকদের প্রায় ৭ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp