বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলায় চুরির অপরাধে গলায় শিকল বেঁধে কিশোর নির্যাতন, প্রবাসীর স্ত্রী আটক

ইয়ামিন হোসেন , ভোলা :: ভোলায় সুপারি চুরির অপরাধে গলায় শিকল বেঁধে তালা দিয়ে আলাউদ্দিন (১৪) নামে এক কিশোরকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। বুধবার বিকেলে ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নে ১ নম্বর ওয়ার্ড চর আনন্দ গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ রাত ১১টার দিকে ঘটনাস্থল থেকে ওই কিশোরকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নিয়ে আসে।

স্থানীয়রা জানায়, ওই এলাকার জনৈক মোসলেহ উদ্দিনের বাগান থেকে দুই ছড়া সুপারি চুরির দায়ে আলাউদ্দিনকে আটক করা হয়। এরপর মোসলেহ উদ্দিনের ছেলে ও স্থানীয় কয়েকজন মিলে একটি নির্মাণাধীন ভবনের পিলারের সঙ্গে গলায় শিকল পরিয়ে করে নির্যাতন চালায়। আলাউদ্দিনের চিৎকার শুনতে পেয়ে এলাকাবাসী বিষয়টি পুলিশকে জানায়।

খবর পেয়ে রাত ১১টার দিকে পুলিশ অভিযান চালিয়ে কিশোরকে উদ্ধার করে। এ সময় পুলিশ আসতে দেখে নির্যাতনকারীরা পালিয়ে যায়।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রতন কুমার শীল জানান, চর আনন্দ পার্ট-৩ গ্রামের আব্দুল আলী কেরানী বাড়িতে দুই ছড়া সুপারি চুরি করায় কিশোরকে বেঁধে নির্যাতনের খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে আলাউদ্দিনকে উদ্ধার করি। এ সময় নির্যাতনকারীদের না পেয়ে ওই বাড়ির গৃহকর্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়।

বৃহস্পতিবার দুপুরে ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। মামলা হলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp