বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলায় জনসচেতনতায় রাতেও বসে নেই টবগী ইউপি চেয়ারম্যান কামরুল আহসান

হাসনাইন আহমেদ হাওলাদার, বোরহানউদ্দিন প্রতিনিধি :: করোনার সংক্রামন রোধে দেশ এখন লকডাউন। অন্যদিকে মা ইলিশ রক্ষায় মেঘনা সহ অন্যান্য নদীতেও চলছে অভিযান।
আর এতে করে মৎসজীবী ও সাধারণ মানুষগুলো পড়েছে বেশি বিপাকে।

এরই ধারাবাহিকতায় ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নে জনসচেতনতা ও সামাজিক দূরত্ব বজায় রাখতে নিরলস কাজ করে যাচ্ছেন উক্ত ইউনিয়নের দু’বারের নির্বাচিত সফল চেয়ারম্যান আলহাজ্ব কামরুল আহসান চৌধুরী।

লক্ষ্য করা গেছে, প্রায় প্রতিদিন বিকালে গ্রাম পুলিশদের সাথে নিয়ে ইউনিয়নের অন্তর্গত আবুল মিয়ার বাজার, টবগী রাস্তার মাথা, নতুন হাকিমউদ্দিন বাজার, জনতা বাজার, মুন্সির হাট, ফকির হাট ও মনিরাম বাজারগুলোকে জনবিচ্ছিন্ন করনের জন্য নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি।

অন্য দিকে অসহায় জেলে ও সাধারণ মানুষের চিন্তা করে উক্ত ইউনিয়নে জাটকা আহরণে বিরত থাকা নিবন্ধনকৃত মৎসজীবীদের মধ্যে মানবিক সহায়তা কর্মসুচি বাস্তবায়ন নির্দেশিকা
যথানিয়মে অনুসরণ করে এবং করোনা সংক্রামণ রোধে সামাজিক দুরত্ব বজায় রেখে সুশৃঙ্খলভাবে ভিজিএফ এর চালও বিতরন করেন তিনি।

এ বিষয়ে কামরুল আহসান চৌধুরী বরিশাল ক্রাইম নিউজ’কে বলেন, জনগণের নিরাপত্তার কথা বিবেচনা করে বাসায় বসে থাকতে পারছি না। জনগণ বেঁচে না থাকলে আমি কাদের প্রতিনিধিত্ব করবো। তাই, জনসমাগম হতে পারে এমন প্রতিটি গ্রাম, বাজার ও এলাকাগুলোতে প্রতিনিয়ত ঘুরে ঘুরে সকলকে সতর্ক করার চেষ্টা করেছি। এবং আমার এ চেষ্টা অব্যহত থাকবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp