বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলায় জমি কিনে ৫ মামলার আসামি হলেন ব্যবসায়ী!

অনলাইন ডেস্ক ।।  ভোলায় জমি কিনে একের পর এক ধর্ষণ, চাঁদাবাজিসহ পাঁচ মামলায় ফাঁসানোর অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন এক ভুক্তভোগী ব্যবসায়ী।

বৃহস্পতিবার দপুরে ভোলা শহরের একটি পত্রিকা অফিসে এ সংবাদ সম্মেলন করা হয়।

পেশায় ব্যবসায়ী আমির হোসেন খাঁন সংবাদ সম্মেলনে দাবি করেন, তার ক্রয়কৃত জমি দখলে নিতে একই গ্রামের রুস্তম আলীর ছেলে আবুল কাশেম, মো. শাহে আলম, কাশেমের ছেলে মো. আকবর বিভিন্ন সময় চাঁদাবাজি ও ধর্ষণসহ ৫টি মিথ্যা মামলা দিয়ে তাকে জেলে পাঠিয়েছেন।

তিনি বলেন, দায়ের করা মামলাগুলোর বেশিরভাগই আদালতে মিথ্যা প্রমাণিত হওয়ায় তা খারজি হয়ে গেছে। বর্তমানে তারা আবারও মিথ্যা ধর্ষণ ও নারী নির্যাতনসহ বিভিন্ন মামলায় ফাঁসানোর হুমকি দিয়ে আসছেন। এ নিয়ে আমি চরম আতঙ্কে দিনযাপন করছি।

সংবাদ সম্মেলনে তিনি জমির মালিকানা দাবি করে বলেন, দক্ষিণ বালিয়া মৌজার জে.এল.নং-৯৬, এস.এ খতিয়ান নং ৮৯১, খতিয়ান নং ৮৯২, ৮৯৩, এস.এ খতিয়ান নং- ৩৩১ এর জমিগুলো প্রায় ৬০ বছর আগে কাসেম গংদের কাছ থেকে কেনেন আফসার বেপারী।

তিনি বলেন, আফসার বেপারীর কাছ থেকে আমি ২০১৫ সালের দিকে একই খতিয়ানের ৩ একর ৫৫ শতাংশ জমি ক্রয় করি। এর পর থেকেই কাশেম গাংরা ওই জমি দখল করতে নানা ফন্দি করতে থাকে। এ নিয়ে তারা আমার বিরুদ্ধে ২০১৫ সালে একটি, ২০১৬ সালে ৪টিসহ মোট পাঁচটি মিথ্যা মামলা দায়ের করে। যার কারণে আমাকে জেলে যেতে হয়েছে। এর মধ্যে মামগুলো মিথ্যা প্রমাণিত হওয়ায় আদালত কয়েকটি মামলা খারিজ করে দিয়েছেন। আর কয়েকটি মামলায় আমি জামিনে আছি।

আবুল কাশেম আবারও নতুন করে নারীদের ব্যবহার করে মামলার দেয়ার ষড়যন্ত্র করছে বলে দাবি করেন। এমন পরিস্থিতিতে তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

এসব অভিযোগের বিষয়ে জানতে আবুল কাশেমকে একাধিকবার মোবাইলে কল করলেও তিনি তা রিসিভ করেননি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp