বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলায় প্রথম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, বৃদ্ধ গ্রেপ্তার

ভোলা প্রতিনিধি॥ ভোলার লালমোহন প্রথম শ্রেণীর ছাত্রী(৬)কে ধর্ষণের দায়ে ইউনুছ(৬৫) নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। বর্তমানে ওই ছাত্রী ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
বুধবার(১৮সেপ্টম্বর) দুপুরের ১টা দিকে পুলিশ অভিযান চালিয়ে ওই বৃদ্ধকে গ্রেপ্তার করে।

মঙ্গলবার সকালে ভোলার লালমোহন উপজেলার লালমোহন ইউনিয়নের ১নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ওই ছাত্রীর ফুফু বাদী হয়ে লালমোহন থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, লালমোহন উপজেলার লালমোহন ইউনিয়নের ১নং ওয়ার্ডের ওমান প্রবাসী মোঃ বশির এর মেয়ে স্থানীয় ব্র্যাক স্কুলের প্রথম শ্রেণীর ছাত্রী স্কুল ছুটি দিলে বাড়ি যাওয়ার পথে স্থানীয় আব্দুল জলিল সর্দারের ছেলে মোঃ ইউনুছ চকলেটের লোভ দেখিয়ে পাশ্ববর্তী নির্ঝন যায়গায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় ছাত্রীর আত্মচিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে লম্পট ইউনুছ পালিয়ে যায়।
স্থানীয়রা ছাত্রীটিকে উদ্ধার করে প্রথমে লালমোহন হাসপাতাল, পরে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ওই ছাত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

লালমোহন থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর খায়রুল কবির এ তথ্য নিশ্চিত করে বলেন, বুধবার ওই ছাত্রীর ফুফু বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করে। পরে তার অভিযোগের ভিত্তিতে পুলিশ দুপুরের দিকে আসামী ইউনুছকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp