বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলায় বাস-ট্রলি-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ, প্রাণে বাঁচলেন ৬০ যাত্রী

ভোলা প্রতিনিধি: ভোলার লালমোহনে বাস-ট্রলি ও অটোরিকশার ত্রিমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার রাত ৮ টায় উপজেলার কালমা ইউনিয়নের ফরাজি বাজারের উত্তর পাশে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত পাঁচজন। তাদের উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। তবে এ দুর্ঘটনায় প্রাণ রক্ষা পেয়েছে বাসে থাকা অন্তত ৬০ জন যাত্রী।

জানা যায়, ভোলাগামী জাবালে রহমত নামের যাত্রীবাহী বাসটি লালমোহনের ফরাজি বাজার এলাকায় পৌছালে ওপর দিক থেকে আসা টাইলস ভর্তি ট্রলিটি বাসটিকে ধাক্কা দেয়। অন্যদিকে সড়কে থাকা একটি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে পিছন থেকে ট্রলিটিকে ধাক্কা দেয়। এ ঘটনায় ওই অটোরিকশার চালকসহ বাসের ৪ যাত্রী আহত হন। এ দুর্ঘটনার পরে সড়কে প্রায় দুই ঘন্টা ধরে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

এ ব্যাপারে লালমোহন থানার পরিদর্শক (তদন্ত) মো. এনায়েত হোসেন বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। এছাড়া সড়ক থেকে বাস-ট্রলি সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়। ট্রলিটি আটকে থানায় রাখা হয়েছে। এ ঘটনায় অন্যান্য আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp