বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলায় বাড়ি ফেরার পথে ককটেল নিক্ষেপ, ছাত্রলীগ নেতার মামলা

ভোলা প্রতিনিধি ::: ভোলার বোরহানউদ্দিন উপজেলায় মধ্য রাতে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। একই সঙ্গে ঘটনাস্থল থেকে দুটি তাজা ককটেল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দিনগত রাত ১২ টার দিকে ভোলার বোরহানউদ্দিন পৌর ৪ নম্বর ওয়ার্ডের ভোলা-চরফ্যাশন সড়কের শহীদ খানের বাড়ির সড়কে এ ঘটনা ঘটে।

বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. হাসান মুন্না জানান, মঙ্গলবার রাতে উপজেলা আওয়ামী লীগ অফিসে ছাত্রলীগের নেতাকর্মীরা একটি মিটিং শেষে বাড়ি ফেরার সময় বিএনপি ও তাদের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ককটেল বিস্ফোরণ করেন। এতে তাদের কেউ আহত হয়নি। এ ঘটনা ছাত্রলীগের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে।

অন্যদিকে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সরোয়ার আলম খান জানান, কে বা কারা ককটেল বিস্ফোরণ করেছে আমি জানি না। তবে ককটেল বিস্ফোরণের শব্দ শুনে পৌর ছাত্রদলের সভাপতি শাকিল মাতাব্বার ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি লিটন ছুটে আসে। কিন্তু এঘটনার সঙ্গে আমাদের কোনো নেতাকর্মী জড়িত না।

বোহরানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন মিঞা বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে দুটি তাজা ককটেল উদ্ধার করেছি। এ ঘটনায় বোরহানউদ্দিনের পক্ষিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বি একটি মামলা করেছেন। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp