বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলায় বিয়ে করতে এসে আটক হলেন বর ও তার বাবা

অনলাইন ডেস্ক :: ভোলা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের ভোকেশনাল রোডের সোহেলের কথা ছিল সন্ধ্যায় বিয়ে করে নববধূ নিয়ে বাড়ি ফিরবেন। কিন্তু বিধি বাম! কনের বিয়ের বয়স না হওয়ায় তাকে যেতে হলো থানা হাজতে। শুধু তাই নয় বরের বাবা আবুল হোসেন ও মেয়ের বড় ভাই রিয়াজকে আটক করে পুলিশ।

রবিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় ভোলা থানার পুলিশ বাল্যবিয়ের খবর পেয়ে তাদের আটক করে নিয়ে আসে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার রাতে ভোলা পৌর সভার ৯ নম্বর ওয়ার্ডের মো. ইদ্রিসের ছোট মেয়ে এ রব স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী শান্তা আকতারের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল আবুল হোসেনের ছেলে সোহেলের। তবে বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার আগেই কনের বাড়িতে হাজির হয় পুলিশ।

বাল্যবিয়ের অভিযোগে বর, বরের বাবা আবুল হোসেন ও কনের ভাই রিয়াজ হোসেনকে আটক করে পুলিশ। পরে রাতে তাদের মুচলেকা দিয়ে ছেড়ে দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী মেজিস্ট্রেট।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামাল হোসেন বলেন, মেয়েটির যেহেতু ১৮ বছর পূর্ণ হয়নি তাই বর, বরের বাবা ও কনের ভাইকে আটক করা হয়েছিল। পরে প্রাপ্ত বয়ষ্ক হলে মেয়ের বিয়ে দেওয়া হবে এই মর্মে তাদের কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp