বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলায় ভয়াবহ অগ্নিকান্ডে ২২টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাসনে ভয়াবহ অগ্নিকান্ডে ব্যাবসায়ীদের ২২টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত দুই কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

শুক্রবার দিবাগত রাত দেড় টার সময় চরফ্যাসন সদর রোড শরীফপাড়া ব্রিজ সংলগ্ন থানা রোডে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানায়, রাত দেড় টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুন চতুর্দিকে ছড়িয়ে পড়ে। পরে তারা চরফ্যাসন ফায়ারসার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। কিন্তু তাতেও কাজ না হওয়ায় লালমোহন, বোরহানউদ্দিনসহ আরো তিনটি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এসময়ের মধ্যে প্রায় ২৭টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

চরফ্যাসন থানার ভার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুল আরেফিন অগ্নিকান্ডের ঘটনা নিশ্চিত করে বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। এতে মুদি, হার্ডওয়্যার ও গ্যাস সিলিন্ডারের দোকানসহ ২৭টি দোকান পুড়ে গেছে। বাজার ব্যবসায়ী সমিতির নেতারা প্রাথমিকভাবে দুই কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp