বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলায় শিশুকে অপহরণের পর ৫ লাখ টাকা দাবি, অপহরণকারী আটক

ভোলা প্রতিনিধি ::: ভোলার লালমোহন উপজেলায় আরাফাত হোসাইন সোয়াইব নামে ৭ বছর বয়সী এক অপহৃত শিশুকে উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে অপহরণকারী মো. রাসেল ওরফে ভুট্টুকে (২৪) আটক করা হয়েছে।

রোববার রাত ২টার দিকে পার্শ্ববর্তী চরফ্যাশন পৌর শহরের গ্রীণ প্যালেস হোটেল থেকে অপহৃত ওই শিশুকে উদ্ধার এবং অপহরণকারীকে আটক করা হয়।

আটককৃত অপহরণকারী মো. রাসেল উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সৈয়দাবাদ এলাকার মৃত মামুন-অর রশিদের ছেলে।

সোমবার বিকেলে এ বিষয় নিয়ে লালমোহন থানার আয়োজনে সংবাদ সম্মেলন করা হয়। অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. আসাদুজ্জামান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, লালমোহন উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের লর্ডহার্ডিঞ্জ বাজারের মেজবাহ উদ্দিনের মা পার্টস অ্যান্ড ওয়ার্কশপে চাকরি করতো মো. রাসেল। রোববার বিকেলে মেজবাহ উদ্দিনের নাতি আরাফাত হোসাইন সোয়াইবকে অপহরণ করে নিয়ে যান রাসেল। এরপর রাত প্রায় ৯টার দিকে মেজবাহ উদ্দিনের মুঠোফোনে কল দিয়ে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

অতিরিক্ত পুলিশ সুপার আরো বলেন, এরপর বিষয়টি ওই শিশুর নানা থানায় জানালে তথ্য-প্রযুক্তির সহযোগিতায় চরফ্যাশন পৌর শহরের গ্রীণ প্যালেস হোটেল থেকে অপহৃত শিশুকে উদ্ধার করা হয় এবং অপহরণকারী মো. রাসেলকে আটক করা হয়। এ ঘটনায় ওই শিশুর নানা মেজবাহ উদ্দিন বাদী হয়ে লালমোহন থানায় রাসেলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. বাবুল আখতার, লালমোহন থানার ওসি এসএম মাহবুব উল আলম, ওসি (তদন্ত) মো. এনায়েত হোসেনসহ থানার পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp