বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলায় স্কুল শিক্ষকের হত্যাকারীদের ফাঁসির দাবিতে শিক্ষদের মানববন্ধন

অনলাইন ডেস্ক : ভোলায় স্কুল শিক্ষক মোস্তাফিজুর রহমান হত্যার প্রতিবাদে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে মানববন্ধন করেন শিক্ষক বৃন্দ। জায়গা জমির বিরোধ নিয়ে এই হত্যা কান্ডের ঘটনা ঘটে বলে জানা গেছে।

উল্লেখ,২১ এপ্রিল সকাল ১০টায় দু’পক্ষের মধ্যে লাঠিশোটা নিয়ে সংঘর্ষের ঘটনায় ৭৩ নং পূর্ব ও উত্তর দিঘলদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোস্তাফিজুর রহমান গুরুতর আহত হলে ভোলা সদর হাসপাতলে ভর্তি হয় । পরদিন বিকেল ৪ টায় তিনি ভোলা সরকারি হাসপাতারের পুরুষ সার্জারির ৮ নং বেডে মারা জান।

এই ঘটনায় আজ সোমবার (১৩ ই মে ২০১৯) দুপুর ১টায় ভোলা সদর উপজেলার নিবার্হী কর্মকর্তা(ইউনু) এর কার্যালয়ের সামনে শিক্ষকদের মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় ভোলা সদর উপজেলার শিক্ষক সমিতির সভাপতি আব্দুল হাই মাস্টার বলেন শিক্ষক মুস্তাফিজুর রহমানের হত্যার ঘটনায় যে সকল আসামিরা এখনো ধরাছোঁয়ার বাইরে অবস্থিত রয়েছেন। তাদেরকে অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।

এ মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন মো.সোলেমান বাবুল সভাপতি জেলা শিক্ষক সমিতির ভোলা মো.ইকবাল হোসেন শাহিন সাধারণ সম্পাদক জেলা শিক্ষক সমিতি ভোলা। আব্দুল হাই মাস্টার সভাপতি সদর উপজেলা শিক্ষক সমিতির ভোলা, আবুল বাশার সাধারণ সম্পাদক ও সদর উপজেলা শিক্ষক সমিতি ভোলাসহ প্রমূখ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp