বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলায় ২৪ ঘণ্টায়ও সন্ধান মেলেনি নিখোঁজ শ্রমিকের

ভোলা প্রতিনিধি :: ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও ভোলার চরফ্যাশনে জাহাজ থেকে পড়ে নিখোঁজ হওয়া শ্রমিক বিল্লাল হোসেনের (২৬) সন্ধান পাওয়া যায়নি।

পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। অন্যদিকে স্বামীর খোঁজ পেতে নদীর পাড়েই অপেক্ষার প্রহর গুনছেন বিল্লালের স্ত্রী রিতু বেগম। বিল্লালকে জীবিত উদ্ধার করা হবে এমন আশাতেই নদীর পাড়ে তার অপেক্ষা। তার মত পরিবারের অন্য সদস্য এবং এলাকাবাসীও ভিড় করেছেন নদীর পাড়ে।

রোববার (১৯ জানুয়ারি) বিকেল ৫টা পর্যন্তও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। বিল্লাল চর কুকরি-মুকরি ইউনিয়নের হাকিমুদ্দিনের ছেলে।

পুলিশ জানিয়েছে, শনিবার বিকেল ৩টার দিকে চরফ্যাশনের শশীভুষণ এলাকায় ফেরার পথে মায়া ও তেঁতুলিয়া নদীর সংযোগস্থলে ডুবো চরে আটকা পড়ে বালুবাহী একটি জাহাজ। ডুবোচর থেকে উদ্ধারের চেষ্টা করার সময় ধাক্কা লেগে নদীতে পড়ে যায় জাহাজের শ্রমিক বিল্লাল। তারপর থেকেই তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে স্থানীয়রা। সকাল থেকে উদ্ধার অভিযান শুরু করে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা। কিন্তু ঘটনার পর থেকে প্রায় ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও বিল্লালকে জীবিত বা মৃত উদ্ধার করা যায়নি।

শশীভুষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইলসাম এ তথ্য নিশ্চিত করে বলেন, নিখোঁজের ঘটনায় থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে।

বিকেল সাড়ে ৫টায় এ প্রতিবেদন লেখার সময় উদ্ধার অভিযান চলছিল।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp