বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মঠবাড়িয়ায় ইউপি সদস্যের ওপর হামলা

মঠবাড়িয়া প্রতিনিধি ::: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বয়াতীর হাট এলাকায় ইউপি সদস্য হেলাল মৃধার ওপর হামলা করেছে প্রতিপক্ষরা। খবর পেয়ে জালাল এবং মিরাজ নামে দুই জনকে আটক করে পুলিশ। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের মধ্যস্থতায় তাদেরকে ছেড়ে দেওয়া হয়।

হেলাল মৃধা টিকিকাটা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য এবং বড় শিঙ্গা গ্রামের মৃত জালাল উদ্দিন পনু মৃধার পুত্র।

জানা গেছে, বুধবার (১৯ সেপ্টেম্বর) মটর সাইকেল ক্রয় বিক্রয় নিয়ে জুবেল এবং মামুনের মধ্যে বিরোধ সৃষ্টি হয়।ঘটনার ১৫ দিন আগে জুবেলের মটর সাইকেলটি ১ লক্ষ টাকায় কিনতে সম্মত হয় মামুন। ঘটনার দিন মটর সাইকেলটি কেনার জন্য মামুন বয়াতির হাট বাজারে গ্লোবাল কোচিং সেন্টারে ৮৫ হাজার টাকা নিয়ে আসে।বাকি ১৫ হাজার টাকা এফিডেভিট সম্পন্নের পর দিতে চায়।কিন্তু জুবেল মটর সাইকেলটির বৈধ কোন কাগজ পত্র দেখাতে না পারায় মটর সাইকেলটি কিনতে অপরাগতা প্রকাশ করে মামুন।এতে জুবেল উত্তেজিত হয়ে লোকজন নিয়ে মামুনের ওপর হামলা চালায়। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে এসে ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য নাসির উদ্দিন হেলাল মৃধা গুরুতর জখম হয়।৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আসাদুন্নবী রাজিবও এ সময় উপস্থিত ছিলেন।

জুবেল (২২) ছোট শিঙ্গা গ্রামের খলিলুর রহমানের পুত্র এবং মামুন বড় শিঙ্গা গ্রামের আব্দুল হালিম প্যাদার পুত্র।

স্থানীয়রা জানান, ১ম ঘটনার পরের দিন এ ঘটনার জের ধরে বয়াতীর হাট বাজারে উভয় পক্ষের মধ্যে তর্ক বির্তক এবং চড় থাপ্পড়ের ঘটনা ঘটে। তবে কোন দোকান লুটপাটের ঘটনা ঘটেনি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন জমাদ্দার জানান, ইউপি সদস্যের ওপর হামলাকারীদের পুলিশ ঘটনাস্থল থেকে আটক করে থানায় নিয়ে যায়। মিমাংসার কথা বলে মুচলেকা দিয়ে তাদের ছাড়িয়ে এনেছি। এর পরদিনই ইউপি সদস্যের ওপর হামলাকারীরা মিথ্যা মামলা করার জন্য দোকান লুটপাটের একটি ঘটনা সাজায়।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাঃ নূরুল ইসলাম বাদল জানান, ইউপি চেয়ারম্যানের মধ্যস্থতায় মামলা হয়নি।মিমাংসা না হলে ইউপি সদস্যের ওপর হামলার ঘটনায় মামলা রুজু করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp