বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মঠবাড়িয়ায় গুলিশাখালী জি কে মাধ্যমিক বিদ্যালয়ের সাফল্য

পিরোজপুর থেকে মো.শাহজাহান:: পিরোজপুরের মঠবাড়িয়ায় গুলিশাখালী জি কে ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ে ২০১৯ সালের এস এস সি পরীক্ষায় ৮ জন শিক্ষার্থী জি পি এ ৫  পেয়েছে।তাদের মধ্যে ১ জন রয়েছে গোল্ডেন জি পি এ ৫ প্রাপ্ত। কৃতিত্ব অর্জনকারী এ ৮ অদম্য মেধাবী হল-ইশতিয়াক আহমেদ ইফতি,মোঃ রিমন,গোলাম রাব্বী নাইম,তারিন,প্রমিতা রানী,মাহমুদুর রহমান,মোঃ রাহাত মিয়া এবং মোঃ মোস্তফা মিয়া।

অন্যান্য গ্রেডেও পাস করে কৃতিত্ব দেখিয়েছে অনেকে।এমন ফল করে তারা অভিভাবক, শিক্ষকমন্ডলীসহ শুভাকাঙ্ক্ষীদের মুখ উজ্জল করেছে।এখন স্বপ্ন দেখছে ভবিষ্যতে উচ্চতর শ্রেনীতে আরো ভাল ফল করার।অভিভাবকরাও সন্তানকে ঘিরে আশার জাল বুনছেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক কমল চন্দ্র বিশ্বাস জানান,”শিক্ষকবৃন্দের আন্তরিক প্রচেষ্টা ও পরিচালনা কমিটির পরিকল্পনা অনুযায়ী সঠিক পরিচর্যার মাধ্যমে পাঠদান করায় আমরা এ সাফল্য পেয়েছি। অভিভাবকদের কাছেও আমরা কৃতজ্ঞ।এজন্য তিনি মহান সৃষ্টিকর্তার কাছেও শোকরিয়া জ্ঞাপন করেণ।তিনি আরও জানান,৪৪ জন ছাত্র/ছাত্রী পরীক্ষায় অংশগ্রহন করে ৪২ জন পাস করেছে।পাসের হার ৯৫.৪৫।
বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি,” মঠবাড়িয়া পৌরসভার মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস জানান,এ বছর গুলিশাখালী জি কে মাধ্যমিক বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থীদের সাফল্য অর্জন করায় আমরা আনন্দিত।লেখাপড়ার প্রতি তাদের আগ্রহ থাকায় ও পরিশ্রম করায় সাফল্য অর্জন সম্ভব হয়েছে।তাই আমরা যদি প্রতিটি শিক্ষার্থীর মেধা শক্তিকে বিকশিত করতে পারি আগামীতেও সাফল্যের ধারাবাহিকতা বজায় থাকবে।”
শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp