বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মঠবাড়িয়ায় গ্রিল কেটে দোকান চুরি

মঠবাড়িয়া প্রতিনিধিঃপিরোজপুরের মঠবাড়িয়ায় বাদুরতলী জয়নীলপুর বাজার থেকে একটু দক্ষিনে হাজী বাড়ি সংলগ্ন আলম মিস্ত্রীর মুদি ও সার্ভিসিং দোকানের লোহার দরজার তালার গ্রিল কেটে নগদ অর্থসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে চোরেরা।রবিবার ৩১ মে গভীর রাতে এ চুরির ঘটনা ঘটে।

এ ঘটনায় থানায় একটি জিডি হয়েছে এবং পুলিশ ঘটনাস্হল পরিদর্শন করেছেন।


মুদি দোকানের মালিক আলম মিয়া জানান,সকাল ৮ টায় দোকান খুলতে এলে দোকানের দরজার তালা মারার হুক কাটা দেখতে পাই।এ সময় দোকানের ভেতরে প্রবেশ করে দেখি ক্যাশ বাক্স নিচে ফেলানো।১৭ হাজার টাকা নগদ ক্যাশ ও ৬ হাজার খুচরা টাকা ছিল ক্যাশ বাক্সে।আমি ও আমার ছেলে কাওসার ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স মিস্ত্রী।দোকানে থাকা ৭টি মোবাইল ফোন যাহার আনুমানিক মূল্য ৩৫ হাজার টাকা, কম্পিউটারের হার্ড ডিক্স ২টি যাহার মূল্য ১০ হাজার টাকা,কম্পিউটারের RAM ১টি – মূল্য ৪ হাজার টাকাসহ বিভিন্ন মালামাল নিয়ে গেছে চোরেরা।
মঙ্গলবার (২ মে) মঠবাড়িয়া থানার এএসআই মামুন ঘটনাস্হল পরিদর্শন করেছেন এবং সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ করে চোরদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে বলে তিনি জানিয়েছেন।


স্হানীয় গ্রাম পুলিশ মোঃ আলী হোসেন (খোকন চৌকিদার) জানান,তথ্য পেয়ে তাৎক্ষনিকভাবে দোকানে গিয়ে দরজার গ্রিল কাটা দেখতে পাই এবং ক্যাশ বাক্স সহ বিভিন্ন মালামাল এলোমেলো দেখতে পাই।বিষয়টি এখন পুলিশের তদান্তাধীন রয়েছে।


স্হানীয় ইউপি সদস্য মোঃ খলিলুর রহমান জানান,এলাকার আলম মিয়ার দোকানে ভাল বেচা-কেনা হয়।কেউ ঈর্ষান্বিত হয়ে শত্রুতামূলকভাবে এ ঘটনা ঘটাতে পারে।পুলিশ পরিদর্শনে এসে কিছুটা তথ্য পেয়েছে।চোর যাতে ধরা পরে সেজন্য আমরা পুলিশকে সহযোগিতা করব।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp