বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মঠবাড়িয়ায় নারী নির্যাতন মামলায় স্কুল শিক্ষক কারাগারে

পিরোজপুর থেকে মো. শাহজাহান:: স্ত্রীর দায়ের করা নারী নির্যাতন ও যৌতুকের মামলায় পিরোজপুরের মঠবাড়িয়ার বড় মাছুয়া মাধ্যমিক বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা মোস্তাফিজুর রহমানকে কারাগারে পাঠিয়েছে আদালত। গত বুধবার মঠবাড়িয়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ জামিন না মন্জুর করে তাঁকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

মামলা সূত্রে জানা যায়,বিয়ের পর থেকে স্কুল শিক্ষক মোস্তাফিজুর রহমান স্ত্রী মাহফুজা বেগমকে যৌতুকের জন্য চাপ দিতে থাকেন।বাবার বাড়ি থেকে ২লাখ টাকা এনে দিতে না পারায় মোস্তাফিজ প্রায়ই তাঁকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন।এ নিয়ে গত ইং ১৪/০৫/২০১৯ তারিখে মোস্তাফিজের সাথে স্ত্রী মাহফুজার যৌতুকের টাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মাহফুজাকে শারীরিক নির্যাতন করে।অতঃপর স্ত্রী মাহফুজা বেগম বাদী হয়ে মোস্তাফিজের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় নারী ও শিশু নির্যাতন এবং যৌতুকের একটি মামলা দায়ের করেণ।মাহফুজা বেগম উপজেলার বড় শৌলা গ্রামের আঃ কাদের এর কন্যা।এ ব্যাপারে মাহফুজার সাথে কথা বলতে চাইলে তাঁর মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
মোস্তাফিজুর রহমানের বড় ও মেঝ ছেলে রেদোয়ান এবং হোসাইন জানায়,”সব ঝামেলার মূলে আমাদের মা।কথায় কথায় বাবার সাথে তর্ক করে এবং নিকাহ করতে বলে।একটু হলেই বলে,আমি সংসারের কোন কাজ করতে পারব না।নিকাহ করে তাঁকে দিয়ে সংসারের কাজ কর্ম করাও।আমরা আমাদের বাবাকে মায়ের উপড় কখনো নির্যাতন করতে দেখি নাই বরং মা আমাদের প্রায়ই শারীরিকভাবে নির্যাতন করত।”
বড় মাছুয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন জানান,”মোস্তাফিজের স্ত্রী মাহফুজা কখনো স্কুলে গিয়ে তাঁর স্বামীর বিরুদ্ধে নালিশ করেণ নাই।তবে বর্তমান অবস্হার পরিপ্রেক্ষিতে গভর্নিং বডির সাথে কথা বলে এ ব্যাপারে বিধি মোতাবেক ব্যবস্হা নেওয়া হবে।”
শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp